Advertisement
০২ মে ২০২৪
Shamita Shetty

Raqesh-Shamita: খুব শিগগিরি রাকেশ-শমিতারও বিয়ে? জ্যোতিষী বিধান দিলেন

জ্যোতিষীর দাবি, চার হাত এক হবে রাকেশ-শমিতার। তবে সামনে বিস্তর বাধা। সেই বাধা পেরোতে লড়তে হবে তাঁদের। তবেই তাঁরা পা রাখতে পারবেন দাম্পত্য জীবনে।

রাকেশ-শমিতা

রাকেশ-শমিতা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২২ ১২:০৭
Share: Save:

বলিউডের আনাচে কানাচে বিয়ের সানাই কিন্তু বাজছেই। রণবীর কপূর, আলিয়া ভট্টের বিয়ের উন্মাদনা মোটামুটি শেষ। ‘রণলিয়া’ যে যার মতো কাজেও ফিরতে চলেছেন।তবে যাঁরা ভেবেছিলেন, আপাতত বলিউডে বিয়ের মরসুম ফুরলো তাঁরা ভীষণ ভুল ভেবেছেন! কপূর-ভট্ট পরিবারের মতো ‘ধামাকেদার’ বিয়ে না হলেও খুব শিগগিরিই নাকি সাতপাক ঘুরতে চলেছেন শমিতা শেট্টি-রাকেশ বাপট। এমনই ইঙ্গিত বেঙ্গালুরুর জ্যোতিষী পণ্ডিত জগন্নাথ গুরুর।

রাকেশ-শমিতার আলাপ ‘বিগ বস ১৫’ থেকে। এই রিয়্যালিটি শো-তে খুবই অল্প সময় কাটিয়েছেন তাঁরা। কিন্তু তখন থেকেই তাঁরা ভীষণ ভাল বন্ধু। সেটের বাইরেও তাই ঘনিষ্ঠতা কমেনি। এক জন মুম্বইবাসী। অন্য জনের বাস পুণে। ইদানীং ঘন ঘন একে অন্যের সঙ্গে দেখা করছেন, সময় কাটাচ্ছেন। চলে আসছেন বাড়িতেও। কিছু দিন আগেই যেমন শমিতা গিয়েছিলেন রাকেশের বাড়িতে। পরিবারের সবার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ সারেন। সময় কাটান রাকেশের সঙ্গে। একই ভাবে রাকেশেরও যাতায়াত আছে শেট্টি পরিবারে।

তাই দেখে বলিউডের প্রশ্ন, তবে কি এঁরাও এ বার থিতু হতে চলেছেন?

জ্যোতিষীর দাবি, চার হাত এক হবে রাকেশ-শমিতার। তবে সামনে বিস্তর বাধা। সেই বাধা পেরোতে লড়তে হবে তাঁদের। তবেই তাঁরা পা রাখতে পারবেন দাম্পত্য জীবনে। পাশাপাশি, আশার কথাও শুনিয়েছেন তিনি। বলেছেন, সব বাধা পেরিয়ে দুই অভিনেতার এই বিয়ে সফল হবে। সুখী হবে তাঁদের দাম্পত্য জীবন। কারণ, রাকেশ-শমিতা একে অন্যকে সম্মান করেন। তাঁরা জানেন, পারস্পরিক সম্মান থাকলেই ভালবাসা থাকে। জ্যোতিষী এও জানিয়েছেন, অভিনয়ের থেকে রিয়্যালিটি শো বা টক শো-তে সঞ্চালনা করলে শমিতা বেশি নাম করবেন। রাকেশ জনপ্রিয় হবেন ব্যবসায়িক ক্ষেত্রে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shamita Shetty Raqesh Bapat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE