Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ জানুয়ারি ২০২২ ই-পেপার

Shamita shetty: রাকেশ আমার মনের মানুষ হতে পারে না, প্রকাশ্যে আফসোস শিল্পা শেট্টির বোনের

তা হলে কি রাকেশ-শমিতার জুটি ভেঙে যেতে চলেছে? নাকি মনোমালিন্য ভুলে ফের কাছাকাছি আসবেন তাঁরা?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১১ সেপ্টেম্বর ২০২১ ১৩:১০
রাকেশ এবং শমিতার সম্পর্কে ফাটল ধরেছে।

রাকেশ এবং শমিতার সম্পর্কে ফাটল ধরেছে।

‘বিগ বস ওটিটি’-তে শুরু থেকেই চর্চিত তাঁদের রসায়ন। শমিতা শেট্টি এবং রাকেশ বাপত। তবে ইতিমধ্যেই তাঁদের সম্পর্কে ফাটল ধরেছে। শোয়ে দিব্যা আগরওয়ালের সঙ্গে শমিতার তিক্ত সম্পর্কের কথা কারও অজানা নয়। সেই দিব্যার প্রতিই রাকেশের সহানুভূতি ভাল ভাবে নেননি শমিতা। এর পরেই রাকেশের উপর নিজের ক্ষোভ উগরে দিয়েছিলেন তিনি।

খানিক পরেই সহ-প্রতিযোগী গায়িকা নেহা ভাসিনের সঙ্গে কথা বলতে দেখা যায় শমিতাকে। তিনি বলেন, “রাকেশ বাপত আমার মনের মানুষ হতে পারে না।” একটি ‘টাস্ক’-এর জন্য রাকেশ শমিতাকে দিব্যার সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক স্থাপন করার উপদেশ দিয়েছিলেন। রাকেশের উপর ভরসা করেই তাঁর কথা মেনে নিয়েছিলেন শমিতা। কিন্তু শেষমেশ দিব্যা শমিতাকে ছেড়ে অন্য এক প্রতিযোগীর সঙ্গে দল বাঁধেন। এর পরেই রাকেশের উপর আর রাগ সামলাতে পারেননি শমিতা। রেগে গিয়ে তাঁকে দু'কথাও শুনিয়েও দেন শিল্পা শেট্টি কুন্দ্রার বোন।

Advertisement

শমিতার এই ব্যবহার ভাল ভাবে নেননি ‘বিগ বস’-এর প্রাক্তন প্রতিযোগী কাম্য পাঞ্জাবি। টুইটারে তিনি লিখেছেন, ‘তুমি ঠিকই বলেছ শমিতা। রাকেশ তোমার মনের মানুষ হতে পারে না। তোমার এমন একজনকে চাই, যে তোমার তালে নাচবে। কিন্তু রাকেশ সে রকম মানুষ নয়। আর ও একেবারেই বিভ্রান্ত নয়। বরং তা এখন আরও বেশি স্পষ্ট ভাবে সামনে এসেছে।’

তা হলে কি রাকেশ-শমিতার জুটি ভেঙে যেতে চলেছে? নাকি মনোমালিন্য ভুলে ফের কাছাকাছি আসবেন তাঁরা? এখন সেটাই দেখার।

আরও পড়ুন

Advertisement