Advertisement
০২ অক্টোবর ২০২২
Shah Rukh Khan

Shah Rukh Khan: বিপদে শাহরুখের পাশে ছিলাম, তবু এ কেমন ব্যবহার? বেজায় চটলেন শত্রুঘ্ন

শাহরুখ-কে নিয়ে ক্ষুব্ধ শত্রুঘ্ন

শাহরুখ-কে নিয়ে ক্ষুব্ধ শত্রুঘ্ন

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ জুন ২০২২ ১৩:২৩
Share: Save:

সবে দিন কয়েক হল মাদক-কাণ্ডে বেকসুর ঘোষণা করা হয়েছে শাহরুখ-পুত্র আরিয়ান খানকে। অবশেষে স্বস্তির হাওয়া খান পরিবারে। অথচ গত বছরটা কেটেছিল উদ্বেগে। প্রমোদতরী থেকে আরিয়ানের গ্রেফতারি, কারাবাস এবং জামিনে মুক্তির পরেও কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থাতর জিজ্ঞাসাবাদে হাজিরা— সব মিলিয়ে দুশ্চিন্তা কাটছিল না বাবা-মা শাহরুখ খান ও গৌরী খানের। সেই কঠিন সময়টায় খান দম্পতির পাশে ছিলেন বলিউডের অনেকেই। তাঁদের অন্যতম শত্রুঘ্ন সিনহা। এ বার সেই শত্রুঘ্নই নাকি বেজায় চটেছেন কিং খানের উপরে।

মাদক কাণ্ডে আরিয়ান জড়িয়ে পড়ার পরে শত্রুঘ্ন বলেছিলেন, বাবা হিসেবে শাহরুখের যন্ত্রণা তিনি অনুভব করতে পারছেন। আরিয়ান যদি সত্যিই দোষ করেও থাকেন, তা হলেও সংশোধনের পরিবর্তে তাঁকে বন্দি করে রাখা ঠিক নয়।

পরবর্তীতে সেটাই হয়ে দাঁড়িয়েছে শত্রুঘ্নর ক্ষোভের জায়গা। তাঁর দাবি, বিপদের দিনে এতটা পাশে দাঁড়ানোর পরেও প্রাপ্য সম্মানটুকু তাঁকে দেননি শাহরুখ। এক বার ধন্যবাদ পর্যন্ত জানাননি। তাতেই কিং খানের উপরে রেগে লাল বর্ষীয়ান অভিনেতা।

গত অক্টোবরে মাদক-কাণ্ডে আরিয়ান গ্রেফতার হওয়ার পরে শাহরুখের পাশে ছিলেন কর্ণ জোহর, সুজান খান, জুহি চাওলা-সহ অনেকেই। প্রত্যেকেই নিজেদের বক্তব্য তুলে ধরেছিলেন নেটমাধ্যমে। কেউ কেউ পৌঁছে গিয়েছিলেন ‘বাদশা’র বাড়িতেও। উদ্বেগের প্রহর পেরিয়েছে। অবশেষে চেনা ছন্দে ফিরেছেন শাহরুখ-তনয়ও।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.