Advertisement
১৭ জুলাই ২০২৪
Sonakshi Sinha wedding

‘বিয়ের আগে সমস্যা হতেই পারে’, ২৩ জুন কি আদৌ গাঁটছড়া বাঁধছেন সোনাক্ষী? জানালেন শত্রুঘ্ন

দিন কয়েক আগেও শোনা যাচ্ছিল, এই বিয়েতে নাকি সম্মতি নেই শত্রুঘ্ন-সহ সিন্‌হা পরিবারের। কিন্তু সম্প্রতি ছবিশিকারিদের ক্যামেরায় হবু জামাইয়ের সঙ্গে ধরা পড়েছেন বর্ষীয়ান অভিনেতা।

Shatrughan Sinha said that the wedding reception of Sonakshi Sinha is going to take place on 23 June

(বাঁ দিকে) সোনাক্ষী সিন্‌হা ও জ়াহির ইকবাল। শত্রুঘ্ন সিন্‌হা (ডান দিকে)। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ জুন ২০২৪ ১২:১৭
Share: Save:

বলিউড সরগরম সোনাক্ষী সিন্‌হা ও জ়াহির ইকবালের বিয়ে নিয়ে। কিন্তু সত্যিই কি বিয়েটা হচ্ছে ২৩ জুন? অভিনেত্রীর বাবা তথা অভিনেতা শত্রুঘ্ন সিন্‌হার এক মন্তব্য ঘিরে এ বার শুরু হল জল্পনা।

দিন কয়েক আগেও শোনা যাচ্ছিল এই বিয়েতে নাকি সম্মতি নেই শত্রুঘ্ন-সহ সিন্‌হা পরিবারের। কিন্তু সম্প্রতি ছবিশিকারিদের ক্যামেরায় হবু জামাইয়ের সঙ্গে ধরা পড়েছেন বর্ষীয়ান অভিনেতা। ভিডিয়োয় দেখা গিয়েছে, জ়াহির ইকবালকে আশীর্বাদ করছেন তিনি। এক সংবাদমাধ্যমের কাছে ফের সোনাক্ষীর বিয়ে নিয়ে মুখ খুললেন শত্রুঘ্ন।

২৩ জুন নাকি সোনাক্ষী আর জ়াহিরের বিয়ে নয়। এ দিন আয়োজন করা হয়েছে তারকা জুটির রিসেপশনের। শত্রুঘ্ন বলেন, “বিভিন্ন বিষয় এগিয়ে গিয়েছে। সব আমি বলতে পারব না। কিন্তু এটুকুই বলব, আমার স্ত্রী ও আমি ২৩ জুনের উদ্‌যাপনে উপস্থিত থাকব।”

সোনাক্ষীর মেহেন্দি অনুষ্ঠান।

সোনাক্ষীর মেহেন্দি অনুষ্ঠান। ছবি-সংগৃহীত।

এ দিন কি তা হলে শুধুই উদ্‌যাপন? অভিনেতা বলেন, “এ দিন বিয়ের অনুষ্ঠান হচ্ছে না। ২৩ জুন সন্ধেবেলা ওদের বিয়ের রিসেপশনের আয়োজন করা হয়েছে।” কিন্তু বিয়ের রীতি কবে সম্পন্ন হচ্ছে, তা নিয়ে কোনও মন্তব্য করেননি শত্রুঘ্ন।

সোনাক্ষীর বিয়েতে তাঁদের অসম্মতি ছিল কি না এই প্রসঙ্গে বর্ষীয়ান অভিনেতা বলেন, “আমাদের পরিবার থেকে বিয়ে নিয়ে কেউ কিছু বলেনি। সংবাদমাধ্যম একটু বেশিই ভেবে ফেলেছে। এটা তো পরিবারের ভিতরের বিষয়। সব বাড়িতেই বিয়ে হয়। বিয়ের আগেও নানা সমস্যা হয়। শত্রুঘ্ন সিন্‌হার মেয়ে বলে সোনাক্ষী জীবনে যা চায়, তা পাবে না, এ হতে পারে না। আমরা সবাই ২৩ জুন আনন্দ করব।”

মেহেন্দিতে ভরল হাত।

মেহেন্দিতে ভরল হাত। ছবি-সংগৃহীত।

২১ জুন সোনাক্ষীর মেহেন্দি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।জড়ো হয়েছিলেন সোনাক্ষী ও জ়াহিরের পরিজন ও বন্ধুরা। সেজে উঠেছিল সিন্‌হা বাড়ি ‘রামায়ণ’। এই অনুষ্ঠানের বেশ কিছু ছবি ইতিমধ্যেই সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। সোনাক্ষীকে এখন নববধূর বেশে দেখার অপেক্ষায় তাঁর অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sonakshi Sinha Shatrughan Sinha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE