Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Shehnaaz Gill

‘আমি আপনার বন্ধু নাকি?’ অনুরাগী ‘বাড়াবাড়ি’ করতেই সহবত শেখালেন শেহনাজ! দেখুন ভিডিয়ো

বয়সে নবীন, সুন্দরী— সব মিলিয়ে তাঁকে অবলা ভেবে নেওয়ার প্রবণতাও রয়েছে অনুরাগীদের মধ্যে। তবে সে ধারণায় বড়সড় ধাক্কা দিলেন শেহনাজ।

অনুরাগীকে কাছে ঘেঁষতে দিলেন না শেহনাজ।

অনুরাগীকে কাছে ঘেঁষতে দিলেন না শেহনাজ।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২২ ১৯:১৯
Share: Save:

ছবি তোলার সময় এক ভক্ত গায়ে হাত দিতে যেতেই ছিটকে সরে গেলেন শেহনাজ গিল। তবে ছবিটা তুললেন সেই যুবকের সঙ্গে। মাঝে নির্দিষ্ট দূরত্ব বজায় রাখলেন। সহবত শিখলেন বাকি অনুরাগীরাও। আর যা-ই হোক, বন্ধু তো নন তিনি প্রথম দেখায়! ছবি তোলার সময় চাইলেই এক জন মহিলাকে জড়িয়ে ধরা যায় নাকি?

হাসিখুশি শেহনাজকে অনেকেই সহজ ভাবে নেন। বয়সে নবীন, সুন্দরী—সব মিলিয়ে তাঁকে অবলা ভেবে নেওয়ার প্রবণতাও রয়েছে অনুরাগীদের মধ্যে। তবে সে ধারণায় বড়সড় ধাক্কা দিলেন শেহনাজ।

রবিবার এক চলচ্চিত্র উৎসবের পুরস্কার বিতরণী অনুষ্ঠান উপলক্ষে বেঙ্গালুরু গিয়েছিলেন অভিনেত্রী৷ সোমবার মুম্বইতে ফিরে আসার পর ভক্তরা তাঁর সঙ্গে ছবি তোলার জন্য জড়ো হন। ভক্তদের শেহনাজকে ঘিরে থাকার ভিডিয়োও নেটদুনিয়ায় ভাইরাল হয়। তবে হইচই ফেলে অন্য ভিডিয়োটি। যেখানে দেখা যায়, পোজ দেওয়ার সময় এক ব্যক্তি শেহনাজের কাঁধে ভর দিতে যাচ্ছিলেন। খানিকটা অবাক হয়েই অভিনেত্রী ছিটকে সরে যান। ভক্তও হাত গুটিয়ে ক্ষমা চেয়ে নেন তখনই। তার পর অবশ্য ছবিটা ওঠে।

পাপারাৎজিও সেই যুবককে আগে থেকেই দূরত্ব বজায় রাখতে বলেছিলেন, তিনি যদিও শোনেননি। শেহনাজ তখন অন্যান্য ভক্তদের সঙ্গে এক এক করে ছবি তুলছিলেন। তার পরই সেই অপ্রীতিকর ঘটনা ক্ষণেকের জন্য পরিস্থিতি মেঘলা করে দেয়। শেহনাজ ভক্তদের দিকে ফিরে জিজ্ঞেস করেন, “কী ভেবেছিলে, তুমি আমার বন্ধু?”

শেহনাজের প্রশংসা করে এক ভক্ত ভিডিয়োতে মন্তব্য করেছেন, “তিনি নিজেই নিজের সুরক্ষা করতে পারেন।” অন্য এক জন লিখেছেন, “ভক্তের উচিত সম্মানজনক দূরত্ব বজায় রাখা। শেহনাজ গিলকে সম্মান করুন।” আর এক ভক্ত লিখেছেন, “তিনি এমনিতে খুব মজার, কিন্তু আসলে বস-এর মতো!”

শীঘ্রই সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিতে বলিউডে আত্মপ্রকাশ করবেন শেহনাজ। হাতে আরও একগুচ্ছ কাজের প্রস্তাব ইতিমধ্যেই নাকি পেয়েছেন অভিনেত্রী তথা গায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shehnaaz Gill Actor airport Fans
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE