Advertisement
০৪ মে ২০২৪
Shehnazz Gill

সলমনের ছবিতে অভিষেক, ইতিমধ্যেই আরও এক প্রস্তাব শেহনাজ় কৌর গিলের

সলমন খানের সঙ্গে এক ছবিতে শেহনাজ়। হিন্দি ছবিতে আত্মপ্রকাশের আগেই ফের সুখবর পেলেন অভিনেত্রী।

Picture Of Shehnaaz Gil

বলিউডে অভিষেকের আগেই নতুন প্রস্তাব শেহনাজ়ের। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৩ ১৯:৫১
Share: Save:

রিয়্যালিটি শো-এর দৌলতে পরিচিত। এখন প্রায় একডাকে সকলে চেনেন শেহনাজ় কৌর গিলকে। ২০১৫ সালে পঞ্জাবি ছবিতে অভিষেক ঘটে তাঁর। বিগ বসের সৌজন্যে একেবারে ১৮০ ডিগ্রি ঘুরে গিয়েছে তাঁর জীবন। সিদ্ধার্থ শুক্লর সঙ্গে তাঁর সম্পর্কের কারণে চর্চার কেন্দ্রে ছিলেন পঞ্জাবের এই মডেল-অভিনেত্রী। সলমন খানের ঘনিষ্ঠ বলেও ইন্ডাস্ট্রির অন্দরে চর্চিত শেহনাজ়। ‘কিসি কি ভাই কিসি কি জান’ ছবির হাত ধরে বলিউডে বড় পর্দায় হাতেখড়ি হতে চলেছে শেহনাজ়ের। কিছু দিন আগেও গুঞ্জন ছড়িয়েছিল, বলিউডের ‘ভাইজান’-এর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী। বলিউডে এখনও পা দেননি। তবে নতুন ছবির প্রস্তাব পেলেন শেহনাজ়।

খুব শীঘ্রই একটি নারীকেন্দ্রিক ছবিতে দেখা যাবে শেহনাজ়কে। এই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে বাণী কপূরকে। যদিও শোনা যাচ্ছে, নিখিল আডবাণীর এই ছবিতে সব ক’টি চরিত্রই সমান গুরুত্ব পাবে। জোরকদমে প্রস্তুতিও শুরু করে দিয়েছেন শেহনাজ। রীতিমতো অভিনয়ের প্রশিক্ষণ নিচ্ছেন। মার্চ মাস থেকেই শুরু হবে ছবির শু,টিং। আবহাওয়ার কারণেই এই সময়কে বেছে নিয়েছেন পরিচালক। শোনা যাচ্ছে এই ছবির একটা বড় অংশ শুটিং হবে ভোপালে। যদিও নাম এখনও নির্বাচন করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shehnazz Gill Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE