Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Rakhi Sawant Controversy

‘বোন’ রাখির প্রাক্তন স্বামীর সঙ্গেই প্রেম করছেন! কী জানালেন শার্লিন!

শার্লিনের সঙ্গে নৈশভোজে রাখির প্রাক্তন স্বামী। প্রেমে পড়েছেন নাকি একে অপরের! জবাব দিলেন বলিউডের এই বিতর্কিত নায়িকা।

Sherlyn chopra Seen With rakhi sawant ex husband adil khan durrani at dinner date dating rumors sparks between them

রাখি সবন্ত-শার্লিন চোপড়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২৩ ১৯:২৪
Share: Save:

রাখি সবন্ত ও শার্লিন চোপড়ার সম্পর্কের সমীকরণ বোঝা বেশ কঠিন। একটা সময় মুখ দেখাদেখি বন্ধ ছিল রাখি ও শার্লিনের। একে অপরের বিরুদ্ধে বিষোদ্গার করেছেন প্রতিনিয়ত। তার পর রাখির ব্যক্তিগত জীবন যখন টালমাটাল, অভিনেত্রী যখন নিজের দ্বিতীয় স্বামী আদিল খান দুরানির বিরুদ্ধে যৌন হেনস্থা, গার্হস্থ্য হিংসা-সহ নানা অভিযোগ আনেন, সেই সময় রাখির পাশে দাঁড়ান শার্লিন। রাখিকে ‘বোন’ বলে কাছে টেনে নেন। গলা জড়িয়ে সাংবাদিক সম্মেলন করেন।

মাত্র কয়েক সপ্তাহের ব্যবধানেই বদলে যায় চিত্র। আদিলের সমর্থনে মুখ খোলেন শার্লিন। এখন প্রায় সারা ক্ষণই থাকেন রাখির প্রাক্তন স্বামীর সঙ্গে। সম্প্রতি একসঙ্গে রেস্তরাঁয় নৈশভোজে দেখা গেল তাঁদের। আলোকচিত্রীরা তাঁদের সম্পর্কের সমীকরণ নিয়ে প্রশ্ন করতেই পাল্টা জবাবে কী জানান এই নায়িকা?

রাখি এবং আদিল কাণ্ডে সরগরম ছিল গোটা মায়ানগরী। গত কয়েক মাস ধরেই তাঁদের দাম্পত্য জীবন উঠে এসেছে প্রচারের আলোয়। আদিল নাকি রাখির নিরাবরণ মুহূর্তের ভিডিয়ো রেকর্ড করে ছড়িয়ে দিয়েছেন বাজারে! সেখান থেকে নাকি প্রচুর টাকাও রোজগার করছেন আদিল। এ নিয়ে পুলিশের সাইবার ক্রাইম শাখায় অভিযোগ জানিয়েছিলেন রাখি। এ ছাড়াও আদিলের বিরুদ্ধে চুরি এবং মারধরের অভিযোগ তো ছিলই। যার ফলে বেশ কয়েক মাস হাজতবাস হয় আদিলের। জেল থেকে ছাড়া পেতেই পাল্টা তিনিও একহাত নিয়েছেন রাখিকে।

সম্প্রতি শার্লিনের সঙ্গে আদিলকে দেখা গিয়েছে বিরাট কোহলির রেস্তরাঁর বাইরে। সেখানে নাকি নৈশভোজে এসেছিলেন তাঁরা। আলোকচিত্রীদের সামনে একসঙ্গে পোজ় দেন, এমনকী শার্লিনের খুলে যাওয়া কানের দুল পরিয়ে দিতে দেখা যায় আদিলকে। যাওয়ার আগে শার্লিন উড়ন্ত চুমু ছুড়ে দেন আদিলের জন্য।

তবে কি সত্যি নতুন কোন সম্পর্ক তৈরি হচ্ছে তাঁদের? উত্তরে হেসে শার্লিন বলেন, ‘‘এটাই বলব, আমরা ভাই-বোন নই।’’ মাথা নেড়ে শার্লিনের কথায় সমর্থন জানান আদিলও। কিন্তু তাঁদের মধ্যে নতুন কোনও সম্পর্ক তৈরি হচ্ছে কি না তা খোলসা করেননি শার্লিন-আদিলের কেউই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE