Advertisement
১৯ এপ্রিল ২০২৪
farhan akhtar

Shibani-Farhan: দ্বিতীয় বিয়ের পরেই স্ত্রীর নামের পাশে নিজের পদবী জুড়তে বললেন ফারহান?

শিবানীর নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলের নাম এখন ‘শিবানী দান্ডেকর-আখতার’। অনুরাগী মহলের প্রশ্ন দ্রুত পদবীতে স্বামী নাম যোগ কি ফারহানের জন্য? নাকি স্বেচ্ছায় এই সিদ্ধান্ত নিয়েছেন শিবানী? শনিবারই বিয়ে সেরেছেন অভিনেতা পরিচালক ফারহান এবং গায়িকা শিবানী। তার পরেই এই বদল।

শিবানী-ফারহান

শিবানী-ফারহান

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২২ ১১:৪১
Share: Save:

দন্ডেকরের পাশে যোগ হল আখতার। ফারহানকে বিয়ের পরেই তাঁর পদবী যোগ করলেন শিবানী।
শিবানীর নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলের নাম এখন ‘শিবানী দান্ডেকর-আখতার’। অনুরাগী মহলের প্রশ্ন দ্রুত পদবীতে স্বামী নাম যোগ কি ফারহানের জন্য? নাকি স্বেচ্ছায় এই সিদ্ধান্ত নিয়েছেন শিবানী?
শনিবারই বিয়ে সেরেছেন অভিনেতা পরিচালক ফারহান আখতার এবং শিবানী দান্ডেকর। বিয়ের পর মঙ্গলবার তাঁরা প্রথম জনসমক্ষে আসেন। মিডিয়ার জন্য দাঁড়িয়ে ছবিও তোলেন। সোনালি রঙের পঞ্জাবি, জওহর কোর্টে দেখা গিয়েছে ফারহানকে। নববধূ শিবানীও বেইজ রঙের কাজ করা শাড়ি পড়েছিলেন, কানে ও গলায় ছিল মানানসই বিয়ের গয়না।

ফারহানের খান্ডালার ফার্মহাউজেই বসেছিল বহুল চর্চিত বিয়ের আসর। একে অপরের সঙ্গে শপথ গ্রহণ করেছেন শিবানী ও ফারহান।

শিবানীর ইনস্টাগ্রাম প্রোফাইলের নাম

শিবানীর ইনস্টাগ্রাম প্রোফাইলের নাম

ছেলের বিয়েতে উপস্থিত অতিথিদের কবিতা পাঠ করে শোনান জাভেদ আখতার। জানা যাচ্ছে, এই বিশেষ অনুষ্ঠানের জন্য বিশেষ কবিতা লিখেছেন তিনি।

এই নিয়ে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন জাভেদ পুত্র ফারহান আখতার। দুই সন্তানের বাবাও তিনি। প্রাক্তন স্ত্রী অধুনা ভবানীকে ডিভোর্স দিয়ে বর্তমানে শিবানী দান্ডেকরকে বিয়ে করলেন তিনি। ২০১৭ সালে বিবাহ বিচ্ছেদ হয় ফারহান ও অধুনার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

farhan akhtar Shibani Dandekar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE