Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Shibaprosad Mukherjee

Shiboprosad Mukherjee and Nandita Roy: ‘কণ্ঠ’-র পর নতুন বিজ্ঞাপনে ‘ভূতের রাজা’, পরিচালনায় নন্দিতা-শিবপ্রসাদ

না, এ বার সত্যজিৎ রায়ের ‘কণ্ঠ’ নয়, অভিনেতা লামার গলায় কথা বলবেন ‘ভূতের রাজা’।

লামার সঙ্গে নন্দিতা-শিবপ্রসাদ

লামার সঙ্গে নন্দিতা-শিবপ্রসাদ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২১ ২০:২৩
Share: Save:

‘ভূতের রাজা’-র বর নিয়ে এলেন উইন্ডোস প্রোডাকশনস। কিন্তু এ বার রাজভোগ নয়। তালি মারলেই পাঁপড় পড়বে আকাশ থেকে। রসগোল্লার বদলে যত ইচ্ছা টক-ঝাল পাঁপড়। সঙ্গে থাকছে গুপী গায়েন-বাঘা বায়েনও। না, এ বার সত্যজিৎ রায়ের ‘কণ্ঠ’ নয়, অভিনেতা লামার গলায় কথা বললেন ‘ভূতের রাজা’। গুপীর চরিত্রে অভিনয় করলেন অভিনেতা-গায়ক সাহেব চট্টোপাধ্যায় এবং বাঘার চরিত্রে দেখা গিয়েছে অভিনেতা অনির্বাণ চক্রবর্তীকে।

লামা বললেন, ‘‘ছোটবেলায় আমার ইচ্ছা ছিল যদি ভূতের রাজার দেখা পাই, তা হলে তার কাছ থেকে অনেক উপহার চেয়ে নেব। কিন্তু এ কথা কখনও ভাবিনি যে আমি নিজে ভূতের রাজার চরিত্রে অভিনয় করার সুযোগ পাব।’’ লামার মতোই উৎফুল্ল অনির্বাণ। জানালেন, গুপী-বাঘার মতো এক জো়ড়া জুতোর খুব শখ ছিল তাঁর। অন্য দিকে সাহেব গুপীর চরিত্রে অভিনয় করতে পেরে সৌভাগ্যবান মনে করছেন নিজেকে।

গুপীর চরিত্রে সাহেব, বাঘার চরিত্রে অনির্বাণ

গুপীর চরিত্রে সাহেব, বাঘার চরিত্রে অনির্বাণ

শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়ের হাত ধরে এর আগেও ‘কণ্ঠ’ ছবিতে ‘ভূতের রাজা’-র দেখা পেয়েছিলেন দর্শকরা। এ বার তাঁদেরই দৌলতে পাঁপড়ের বিজ্ঞাপনে আবার ‘ভূতের রাজা’। বিজ্ঞাপনটিতে সুর দিয়েছেন জাতীয় পুরস্কার প্রাপ্ত সঙ্গীতশিল্পী প্রবুদ্ধ বন্দ্যোপাধ্যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE