Advertisement
০৪ মে ২০২৪
priyanka sarkar

Shieladitya- Priyanka: নেটমাধ্যম থেকে সরছেন প্রিয়াঙ্কা! ঘরে বসে রেডিয়ো নিয়ে দিন কাটবে অভিনেত্রীর?

প্রিয়াঙ্কা রেডিয়োর সঙ্গে বেশ কিছু দিন কাটাতে চলেছেন। রহস্যের বাকিটুকু ফাঁস করেছেন পরিচালক।

প্রিয়াঙ্কা সরকার।

প্রিয়াঙ্কা সরকার।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ জুলাই ২০২১ ১৮:৫০
Share: Save:

রেডিয়োর প্রেমে পড়েছেন প্রিয়াঙ্কা সরকার! খবর পেয়ে পরিচালক শিলাদিত্য মৌলিক একটি রেডিয়ো উপহার দিয়েছেন অভিনেত্রীকে। খবর, আগামী দিনগুলো নাকি ঘরে বসে গান শুনেই কাটাবেন তিনি! ইদানীং, নেটমাধ্যমে তারকাদের নিয়ে সারাক্ষণ কটাক্ষের বন্যা, সাইবার অপরাধ। তাই কি নেটমাধ্যম থেকে সরে থাকতে রেডিয়ো আঁকড়ে বাঁচতে চাইছেন প্রিয়াঙ্কা?

আনন্দবাজার অনলাইনকে অভিনেত্রী জানিয়েছেন, নেটমাধ্যম থেকে দূরে থাকতে পারবেন না তিনি। তবে এ খবর ঠিক, তিনি রেডিয়োর সঙ্গে বেশ কিছু দিন কাটাতে চলেছেন। রহস্যের বাকিটুকু ফাঁস করেছেন পরিচালক। শিলাদিত্য জানিয়েছেন, তাঁর আগামী ছবি রেডিয়োর সঙ্গে এক নারীর আত্মিক টানের গল্প। নেটসর্বস্ব যুগে ঘরে বসে গান শোনার রেওয়াজ প্রায় মুছেই গিয়েছে। তাঁর ছবি আবার সেই স্মৃতি উসকে দেবে। এর আগে ‘সোয়েটার’, ‘হৃদপিণ্ড’ ছবিতে ভালবাসার নানা দিক ধরেছেন পরিচালক। বলেছেন মানুষের পারস্পরিক সম্পর্কের গল্প। এ বার পরিচালকের সাফ জবাব, ‘‘যন্ত্র আর মানুষের মধ্যেও যে প্রেম হতে পারে সে কথা খুব কম ছবিতে বলা হয়েছে। আকাশবাণীর ‘বোরোলীনের সংসার’ বা ‘বিবিধ ভারতী’-র মতো অনুষ্ঠান বঙ্গ জীবনের অঙ্গ ছিল। ’’ তাঁর দাবি, সেই স্মৃতি পর্দায় ফিরে এলে খুশি হবে বাঙালি দর্শক। এটাও ভালবাসার আরও একটি দিক, নতুন স্তর।

শিলাদিত্য মৌলিক এবং প্রিয়াঙ্কা সরকার।

শিলাদিত্য মৌলিক এবং প্রিয়াঙ্কা সরকার।

ছবিতে সমান গুরুত্বপূর্ণ রেডিয়ো আর প্রিয়াঙ্কা। নেটমাধ্যমের আগের যুগে ফিরে যেতে কী ভাবে নিজেকে তৈরি করছেন অভিনেত্রী? প্রিয়াঙ্কা জানালেন, ‘‘এ ক্ষেত্রে চিত্রনাট্য অনেকটাই সাহায্য করে। তাই আপাতত তাতে মন দিয়েছি। পাশাপাশি, শিলাদিত্যের সঙ্গে আলোচনাতেও বসব। তার পর ঠিক হবে সব কিছু।’’ ছবি সম্বন্ধে পরিচালক আরও জানিয়েছেন, লকডাউনের আগে ঠিক করেছিলেন বিষয়টি নিয়ে হিন্দিতে ছোট ছবি বানাবেন। "অতিমারির কারণে কাজ থমকে গেল। আমার ছোট ছবি বড় পর্দার নিজেকে মেলে ধরার সুযোগ পেল। উপরি পাওনা প্রিয়াঙ্কা’’, দাবি তাঁর।

শিলাদিত্যের ছবি মানেই ভাল গান। ‘রেডিয়ো’-তে সেই সংখ্যা বাড়ছে। পরিচালকের কথায়, নানা স্বাদের প্রচুর গান বাজবে। এ বারের গানের দায়িত্বে সৌম্য-ঋত। একটি গান ইতিমধ্যেই রেকর্ডিং হয়ে গিয়েছে। বাকি গানগুলো গাইবেন জনপ্রিয় এবং নতুন শিল্পীরা। ছবির প্রযোজক সিনেম্যাড পিকচার্স। লাইন প্রোডিউসার বিশাল এন্টারটেনমেন্ট। সব ঠিক থাকলে চলতি মাসের শেষ থেকেই শুরু হয়ে যাবে শ্যুট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood priyanka sarkar Shieladitya Moulik
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE