Advertisement
০১ মে ২০২৪
Bollywood Fashion

এত দিন ধরে মুখ ঢেকেছেন স্বামী, এ বার হঠাৎ মুখোশ পরলেন শিল্পা শেট্টিও! কেন?

অতিমারির সময় থেকে রাজ কুন্দ্রর ‘মাস্ক ফ্যাশন’-এর সূত্রপাত। কোভিডের চোখরাঙানি স্তিমিত হলেও এখনও কেতাদুরস্ত ও উদ্ভট মাস্কের সঙ্গ ছাড়েননি তিনি। এ বার সেই পথে হাঁটলেন শিল্পাও।

Shilpa Shetty and Raj Kundra.

শিল্পা শেট্টি ও রাজ কুন্দ্র। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২৩ ১৭:৫১
Share: Save:

বলিউডে পরিচিত মুখ শিল্পা শেট্টি। বিনোদনের দুনিয়ায় প্রায় তিন দশকের কর্মজীবন পূর্ণ করতে চলেছেন ‘ধড়কন’ খ্যাত নায়িকা। সৌন্দর্যের নিরিখে তাঁর নামডাক কম নয়। বয়সে পঞ্চাশের কাছাকাছি পৌঁছে গেলেও এখনও নতুন প্রজন্মের নায়িকাদের অনায়াসে টেক্কা দিতে পারেন তিনি। তা সত্ত্বেও জনসমক্ষে নিজের মুখ ঢাকলেন শিল্পা। সম্প্রতি কালো এলইডি মাস্কে মুখ ঢেকে স্বামী রাজ কুন্দ্রর সঙ্গে ডিনার ডেটে যেতে দেখা গেল নায়িকাকে। হঠাৎ কেন মুখ ঢাকার প্রয়োজন পড়ল শিল্পার?

২০০৯ সালে ব্যবসায়ী ও শিল্পপতি রাজ কুন্দ্রকে বিয়ে করেন শিল্পা। পেশাগত ভাবে বিনোদন জগতের সঙ্গে যুক্ত না হলেও শিল্পার স্বামী হওয়ার দৌলতে প্রচারের আলোয় থাকেন রাজ। যদিও বিতর্কের কারণেও গত কয়েক বছর ধরে শিরোনামে থেকেছেন তিনি। অতিমারির সময় থেকে রকমারি সব মাস্ক পরা শুরু করেছেন রাজ। স্রেফ নাক ও মুখ নয়, গোটা মাথা ও মুখ ঢাকা মাস্ক পরে জনসমক্ষে বেরোতেই বেশি দেখা যায় রাজকে। সম্প্রতি স্বামীকে দেখে একই রাস্তায় হাঁটলেন শিল্পাও। কালো পোশাকের সঙ্গে হেলমেটের মতো কালো এলইডি মাস্কে মুখ ও মাথা ঢেকে ডিনার ডেটে গেলেন অভিনেত্রী। শিল্পা ও রাজের সেই ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই নেটাগরিকদের মধ্যে হাসির রোল। যুগলের এই ‘ফ্যাশন’ অত্যন্ত নিম্নরুচির বলেই মন্তব্য নেটাগরিকদের একটা বড় অংশের।

অন্য দিকে, পেশায় ব্যবসায়ী হলেও এখন বলিউডে পা রাখার পরিকল্পনা রয়েছে রাজের। বছর দুয়েক আগে পর্নোগ্রাফি মামলায় নাম জড়ায় তাঁর। যার জেরে দীর্ঘ সময় হাজতবাসও হয় রাজের। যদিও পরে জামিন পান তিনি। জেল থেকে ছাড়া পেলেও জীবনের ওই অধ্যায় নাকি ভোলেননি শিল্পার স্বামী। সেই কারণেই সিনেমার পর্দায় সেই অধ্যায় তুলে ধরার পরিকল্পনা করেছেন তিনি। তৈরি করতে চলেছেন নিজের জীবনীচিত্র। ওই বায়োপিকেই দেখা যেতে চলেছে রাজের জীবনের কঠিন অধ্যায়। নিজের জীবনীচিত্রে মুখ্য ভূমিকায় অভিনয় করতে চলেছেন রাজ নিজেই। এক সাক্ষাৎকারে শিল্পাকে রাজের এই বায়োপিক সংক্রান্ত পরিকল্পনা নিয়ে প্রশ্নও করা হয়। অবশ্য ওই বিষয়ে কোনও মন্তব্য করতে চাননি শিল্পা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE