Advertisement
০২ মে ২০২৪
Bollywood Gossip

‘কাপড় খোলা নয়, আমার কাজ...’ পর্নকাণ্ডে অভিযুক্ত শিল্পার স্বামী রাজ মুখ খুললেন মুখ ঢেকেই

বছর দুয়েক কেটে গিয়েছে পর্নকাণ্ডে জেল খেটে বেরিয়েছেন শিল্পা শেট্টির স্বামী। অবশেষে এই পর্নকাণ্ড নিয়ে মুখ খুললেন রাজ কুন্দ্র।

(বাঁ দিকে) শিল্পা শেট্টি (ডান দিকে) রাজ কুন্দ্র।

(বাঁ দিকে) শিল্পা শেট্টি (ডান দিকে) রাজ কুন্দ্র। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২৩ ১৫:৪১
Share: Save:

শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্র পেশায় ব্যবসায়ী ও শিল্পপতি। বছর দুয়েক আগে নাম জড়ায় পর্নোগ্রাফি মামলায়। সেই সময় হাজতবাস হয় তাঁর। প্রায় ৬৩ দিন জেলে থাকতে হয় অভিনেত্রীর স্বামীকে। জেল থেকে ফেরার পর বছর দুই কেটে গেলেও মুখ ঢেকেছেন মাস্কে। প্রকাশ্যে কাউকে মুখ দেখাতে নারাজ। তাই তাঁর সর্ব ক্ষণের সঙ্গী হরেক রকমের মাস্ক। সম্প্রতি একটি ‘স্ট্যান্ডআপ কমেডি’ শোতে দেখা যায় তাঁকে। সেখানেই প্রথম বার নিজের পর্নকাণ্ড নিয়ে মুখ খুললেন অভিনেত্রীর স্বামী।

খুব শীঘ্রই নিজের জীবনীচিত্রে মুখ্য ভূমিকায় অভিনয় করতে চলেছেন রাজ নিজেই। শো‌না গিয়েছিল, এই ছবির মাধ্যমে বলিউডে অভিনেতা হিসাবে আত্মপ্রকাশ করতে চলেছেন শিল্পার স্বামী। রাজের এই বায়োপিক কে পরিচালনা করবেন, তা এখনও জানা যায়নি। তবে শোনা যাচ্ছে, সৃজনশীল দিক থেকে ছবির সঙ্গে ওতপ্রোত ভাবে যুক্ত থাকবেন রাজ নিজে। তবে তার আগে নিজের নামের পাশে যে সব দুর্নাম যুক্ত হয়েছে খানিক, সেটাই মুছে ফেলার যেন চেষ্টা করছেন। পেশায় শিল্পপতি দেশের বাইরে একাধিক ব্যবসা রয়েছে তাঁর। তবে খুব ছোট বয়স থেকেই কর্মজীবনে ঢুকে পড়েন অভিনেত্রীর স্বামী। প্রথমে ট্যাক্সি চালক তার পর চাদর বিক্রেতা। সেখান থেকে তিলে তিলে এত বড় ব্যবসা।

এ বার কমেডি শোতে শিল্পার স্বামী বলেন, ‘‘১৮ বছর বয়সে ট্যাক্সি চালাতাম। ২১ বছরেই পশমিনা শালের ব্যবসা দাঁড় করিয়ে ফেলেছিলাম। তাই আমার কাজ ছিল সব সময় কাপড় পরানো, খোলা নয়।’’ রাজ যে নিজেকে নির্দোষ ভাবেন সেটাই যেন পরোক্ষ ভাবে বুঝিয়ে দিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE