Advertisement
০২ মে ২০২৪
Neena Gupta

বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে প্রবেশে বাধা নীনা গুপ্তকে, নেপথ্যে কী কারণ?

বিগত কয়েক বছরে অভিনয়ের জোরে কেরিয়ারের নতুন অধ্যায়ে পা রেখেছেন নীনা গুপ্ত। কিন্তু অভিনেত্রীকে সম্প্রতি খারাপ অভিজ্ঞতার শিকার হতে হয়েছে।

Neena Gupta denied entry at Bareilly airport’s reserved lounge says I am yet to become a vip

অভিনেত্রী নীনা গুপ্ত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২৩ ১৩:১১
Share: Save:

তারকাদের সাধারণত মানুষ একটু অন্য নজরে দেখেন। কখনও পরিচিতির জোরে মেলে বাড়তি সুবিধা। আবার কখনও তারকা হওয়া সত্ত্বেও কখনও তাঁদের লজ্জাজনক পরিস্থিতির শিকার হতে হয়। যেমন সম্প্রতি বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী নীনা গুপ্ত বিভ্রান্তিকর এক ঘটনার সাক্ষী হলেন। অভিনেত্রী নিজেই সে কথা জানিয়েছেন।

ঘটনাটি বরেলি বিমানবন্দরের। নীনার অভিযোগ, দায়িত্বরত কর্মীরা তাঁকে বিমানবন্দরের সংরক্ষিত লাউঞ্জে প্রবেশ করতে বাধা দেন। বিষয়টি জানিয়ে ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেন নীনা। সেখানে অভিনেত্রীকে বলতে শোনা যাচ্ছে, ‘‘এই লাউঞ্জে আগেও এক বার বসেছি। কিন্তু আজকে আমাকে এখানে ঢুকতে বাধা দেওয়া হল।’’ এরই সঙ্গে নীনা বলেন, ‘‘আমি জানতাম এই ধরনের লাউঞ্জ ভিআইপি-দের জন্য এবং আমিও তাদের মধ্যে এক জন। কিন্তু এখন দেখছি ভিআইপি হয়ে ওঠার জন্য আমাকে আরও পরিশ্রম করতে হবে।’’ নীনার মতে, এই ঘটনা তাঁকে ভবিষ্যতে আরও পরিশ্রম করতে অনুপ্রেরণা যোগাবে।

এ দিকে নীনার ভিডিয়ো নেটদুনিয়ায় ছড়িয়ে পড়তেই অনুরাগীরা অভিনেত্রীকে সমর্থন করেছেন। একই সঙ্গে তাঁরা বরেলি বিমানবন্দরের কর্মীদেরও সমালোচনা করেছেন। কেউ লিখেছেন, ‘‘বিমানবন্দরের কর্মীদের এই অবস্থা দেখে খারাপ লাগছে। নীনা,+ আপনি আমাদের কাছে এক জন ভিআইপি।’’ আবার কারও কথায়, ‘‘আপনি অন্য কারও জন্য ভিআইপি না-ও হতে পারেন। কিন্তু আমাদের কাছে আপনি খুবই গুরুত্বপূর্ণ এক জন মানুষ।’’

ঠিক কী কারণে নীনাকে লাউঞ্জে প্রবেশ করতে দেওয়া হয়নি, তা এখন স্পষ্ট নয়। বরেলি বিমানবন্দরের আধিকারিকদের তরফে শ্রীঘ্র এই প্রসঙ্গে কোনও বিবৃতি প্রকাশ করা হতে পারে বলে মনে করছেন কেউ কেউ। সম্প্রতি মুক্তি পেয়েছে নীনা অভিনীত ওয়েব সিরিজ় ‘‘চার্লি চোপড়া অ্যান্ড দ্য মিস্ট্রি অফ সোলাং ভ্যালি’’। এ ছাড়াও অভিনেত্রীর বেশ কয়েকটি নতুন কাজ মুক্তির অপেক্ষায় রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actress Neena Gupta Bollywood Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE