Advertisement
০৩ মে ২০২৪
Bollywood Feud

ক্ষমা চেয়েছিলেন অরিজিৎ, মন গলেনি ভাইজানের, ৯ বছর পর সলমনের বাড়িতে গায়ক!

ন’বছর ধরে রাগ পুষে রেখে নিজের একের পর এক ছবি থেকে বাদ দিয়েছেন অরিজিতের গান। হঠাৎ সলমনের বাড়িতে কী করছেন গায়ক?

(বাঁ দিকে) অরিজিৎ সিংহ (ডান দিকে) সলমন খান।

(বাঁ দিকে) অরিজিৎ সিংহ (ডান দিকে) সলমন খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২৩ ১৩:০৩
Share: Save:

ন’বছর ধরে চলা সলমন-অরিজিতের বিবাদের কি এ বার অবসান ঘটতে চলেছে? অরিজিৎ সিংহকে কি ক্ষমা করে দিলেন সলমন খান? এখন বলিপাড়ায় এই জল্পনাই তুঙ্গে। একটা দীর্ঘ মন কষাকষির কি অবসান ঘটতে চলেছে? এমনই নানা প্রশ্ন উঠছে। এক সময় অরিজিৎকে চিনতে অস্বীকার করেন যে সলমন, তাঁর বাড়িতেই বুধবার রাতে দেখা গেল অরিজিৎকে!

সলমনের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে বুধবার রাতে অরিজিতের গাড়ি ঢুকতে দেখা যায়। নিমেষে সেই ভিডিয়ো ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমে। ভিডিয়োটি পোস্ট করা হয় সলমন খানের একটি ফ্যান পেজ থেকে। ক্যাপশনে লেখা হয়, ‘‘সলমনের গ্যালাক্সিতে অরিজিৎ, কী ঘটতে চলেছে কে জানে?’’ এই ভিডিয়ো প্রকাশ্যে আসতে কেউ কেউ বলছেন ‘টাইগার ৩’ এর জন্য কোনও গান গাইতে চলেছেন অরিজিৎ, কারও মতে কর্ণ জোহরের সঙ্গে যে ছবিটি করছেন সলমন সেটি নিয়েই হয়তো এই বৈঠক। একটা সময় এই অরিজিৎকে নিজের একের পর এক ছবি থেকে বাদ দেন সলমন।

২০১৬ সালে একটি অ্যাওয়ার্ড শোতে সেরা গায়কের পুরস্কার দেওয়া হয় অরিজিৎকে। সলমন ছিলেন অনুষ্ঠানের সঞ্চালক। সেরা গায়কের পুরস্কার ঘোষণার পর মঞ্চে আসতে বেশ কিছুটা দেরি করেন অরিজিৎ। কারণ, দর্শকাসনে বসে তিনি নাকি ঘুমিয়ে পড়েছিলেন! প্রায় ঘুম চোখেই পুরস্কার গ্রহণ মঞ্চে ওঠেন অরিজিৎ। তাঁকে দেখে স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় খানিক রসিকতা করেই সলমন জিজ্ঞেস করেন, ‘‘তুমি কি ঘুমিয়ে পড়েছিলে?’’ পাল্টা অরিজিৎ বলেন, ‘‘কী করব, আপনারাই ঘুম পাড়িয়ে দিলেন।’’ সে দিন ‘তুম হি’ গানের জন্য পুরস্কার পান অরিজিৎ। সেই সময় সলমন বলেন, ‘‘এমন গান গাইলে দর্শকও ঘুমিয়ে পড়বে।’’

যতই চাপা দেওয়ার চেষ্টা করুন সলমন, নতুন একজন গায়কের তরফে এমন বাঁকা জবাব ভাল ভাবে নেননি অভিনেতা। তার পর থেকেই শুরু হয় দূরত্ব। যদিও পরবর্তী কালে ক্ষমা চেয়ে চিঠিও পাঠান গায়ক। কিন্তু মন গলেনি ভাইজানের। এমনিতেই বলিউডে ধারণা রয়েছে, সলমনকে চটিয়ে নাকি সেখানে টেকা যায় না। যদিও সেই ধারণা ভেঙেছেন অরিজিৎ। একের পর এক হিট দিয়েছেন। শাহরুখ খান থেকে অক্ষয় কুমার— সকলকেই কণ্ঠ দিয়েছেন গায়ক। অচিরেই দেশের পয়লা নম্বর গায়কের তকমা পেয়েছেন। তবে কি এ বার সলমনের পালা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE