Advertisement
০১ মে ২০২৪
Bollywood Update

কফি নিয়ে ফিরছেন কর্ণ, অতিথি আসনে শাহরুখ-আরিয়ান! আর কী চমক থাকছে?

টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ‘টক শো’-এর সঞ্চালক তিনি। তাঁরই নামে অনুষ্ঠানের নামকরণ। অথচ নিজের অনুষ্ঠান নিজেই নাকি দায়িত্ব নিয়ে নষ্ট করছেন কর্ণ জোহর!

Karan Johar, Shah Rukh Khan, Aryan Khan.

শাহরুখ খান, কর্ণ জোহর ও আরিয়ান খান। গ্রাফিক: সনৎ সিংহ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২৩ ১৬:৫৮
Share: Save:

বলিউডের অন্যতম নামজাদা ও প্রভাবশালী ছবিনির্মাতা তিনি। পরিচালনার মাধ্যমে বলিউডে হাতেখড়ি হলেও প্রযোজনাতেও এখন বেশ পোক্ত কর্ণ জোহর। তবে শুধু পরিচালনা ও প্রযোজনাতেই নিজেকে সীমাবদ্ধ রাখেননি কর্ণ। সঞ্চালক হিসাবেও বেশ জনপ্রিয় তিনি। বিভিন্ন পুরস্কার বিতরণী অনুষ্ঠান তো আছেই, পাশাপাশি সঞ্চালক হিসাবে নিজের একটি অনুষ্ঠানও আছে কর্ণের। ‘কফি উইথ কর্ণ’। বলিউডের অন্যতম জনপ্রিয় ‘টক শো’ এটি। ২০০৪ সাল থেকে পথচলা শুরু এই অনুষ্ঠানের। এখনও পর্যন্ত মোট সাতটি সিজ়ন রয়েছে ‘কফি উইথ কর্ণ’-এর। গত বছরই মুক্তি পেয়েছে রিয়্যালিটি শোয়ের সপ্তম সিজ়ন। বাণিজ্যিক সাফল্য লাভ করলেও ‘কফি উইথ কর্ণ’-এর সপ্তম সিজ়ন নিয়ে কম সমালোচনাও সহ্য করতে হয়নি কর্ণকে। বিশেষ করে, আলিয়া ভট্ট, জাহ্নবী কপূর, সারা আলি খানের মতো তারকাসন্তানদের উপস্থিতিতে কর্ণের বিরুদ্ধে বার বার স্বজনপোষণের অভিযোগও উঠেছিল। সপ্তম সিজ়নের দেড় বছর পরে ‘কফি উইথ কর্ণ’-এর অষ্টম সিজ়ন নিয়ে আসছেন কর্ণ। তবে তার আগে নিজের সমালোচনাতেই ব্যস্ত অনুষ্ঠানের সঞ্চালক।

চলতি মাসের শেষের দিকে ওটিটি প্ল্যাটফর্মে প্রিমিয়ার হতে চলেছে ‘কফি উইথ কর্ণ’-এর অষ্টম সিজ়নের। তার আগে নিজেকে শুধরে নিতে চান কর্ণ। তাঁর নিজের বিবেকই নাকি তাঁকে প্রশ্ন করছেন। নিজের বিরুদ্ধে কী কী অভিযোগ তাঁর? কর্ণের বিবেকের মতে, ‘‘গত বারের ‘কফি উইথ কর্ণ’-এর আড্ডা এতটাই ঠান্ডা ছিল যে অনুষ্ঠানের নাম বদলে ‘কোল্ড কফি উইথ কর্ণ’ নাম দিয়ে দেওয়াই যায়।’’ অনুষ্ঠানে অংশগ্রহণকারী কমবয়সি তারকাদের তাঁদের যৌন অভিরুচি ও জীবন নিয়ে প্রশ্ন করা নিয়েও নিজেকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন কর্ণ। কর্ণের বিবেকের প্রশ্ন, ‘‘তোমার নিজের যৌন জীবন এত সাদামাঠা বলে কি তুমি অন্যদের গল্প শুনে মজা নেবে?’’ নিজের বিবেকের কাছে রীতিমতো লজ্জায় পড়েছেন কর্ণ। এখন তা হলে উপায়?

অষ্টম সিজ়নে নতুন ভাবে ঢেলে ‘কফি উইথ কর্ণ’-কে সাজাতে চান কর্ণ। নতুন ভাবনা, নতুন ধরনের খেলা, নতুন আঙ্গিকে আড্ডা নিয়ে ফিরতে চান তিনি। শুধু তাই-ই নয়, অনুষ্ঠানে অংশগ্রহণকারী হিসাবে নতুন মুখদেরও আনতে চান ‘কফি উইথ কর্ণ’-এ। খবর, ‘কফি উইথ কর্ণ’-এর অষ্টম সিজ়নের উদ্বোধনী পর্বে নাকি দেখা যেতে চলেছে শাহরুখ খান ও তাঁর ছেলে আরিয়ান খানকে। আগামী ২৬ অক্টোবর থেকে ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে ‘কফি উইথ কর্ণ’-এর অষ্টম সিজ়ন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE