Advertisement
২২ মে ২০২৪
Anushka Sharma's Pregnancy Update

দ্বিতীয় বার মা হচ্ছেন, কানাঘুষোয় চারদিক তোলপাড়! অনুষ্কার ইঙ্গিত কোন দিকে?

২০২১ সালে বিরুষ্কার কোল আলো করে এসেছিল ভামিকা। খবর, তার বছর দুয়েক পরে ফের সন্তানসম্ভবা অনুষ্কা। যদিও এখনও কোনও আনুষ্ঠানিক ঘোষণা করেননি যুগল।

Anushka Sharma.

অনুষ্কা শর্মা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২৩ ১৪:৫৯
Share: Save:

দ্বিতীয় বার সন্তানসম্ভবা তিনি। সপ্তাহ খানেক ধরে এই খবরেই সরগরম বলিপাড়া। গত মাসের শেষের দিকে একটি ম্যাটারনিটি ক্লিনিকের বাইরে দেখতে পাওয়া যায় অনুষ্কা শর্মাকে। অনুষ্কার পোশাক দেখে ছবিশিকারিদের ধারণা হয় যে, তিনি সন্তানসম্ভবা। যদিও অনুষ্কার অনুরোধে তাঁর কোনও ছবি প্রকাশিত হয়নি। অনুষ্কা আশ্বাস দেন যে, খুব শীঘ্রই নিজেদের তরফে আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করবেন তাঁরা। তার পর থেকে সেই ঘোষণার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা। এত দিনে এই জল্পনা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী নিজে।

অনুষ্কা শর্মার ইনস্টাগ্রাম স্টোরি।

অনুষ্কা শর্মার ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: ইনস্টাগ্রাম।

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় একটি ইঙ্গিতবাহী পোস্ট শেয়ার করেন অনুষ্কা। ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করা ওই পোস্টে লেখা, ‘‘যখন তুমি বুঝতে পারবে, মানুষের মতামত আসলে তাঁদের ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে তৈরি হয়, তখন তুমি এটাও উপলব্ধি করতে পারবে যে, সেই মতামত আদপে তাঁদের স্বীকারোক্তি।’’ তবে কি নিজের ও বিরাটের ব্যক্তিগত জীবন নিয়ে কানাঘুষোর জবাব দিতেই মুখ খুললেন অনুষ্কা? অভিনেত্রীর ইঙ্গিতে তাই-ই ধারণা অনুরাগীদের।

২০১৭ সালে ইটালির টাস্কানিতে ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলির সঙ্গে গাঁটছড়া বাঁধেন অনুষ্কা। অনুরাগীদের অন্যতম প্রিয় জুটি তাঁরা। সমাজমাধ্যমের পাতায় বিরুষ্কা নামে পরিচিত তাঁরা। বিয়ের বছর চারেক পরে প্রথম বার সন্তানসম্ভবা হন অনুষ্কা। ২০২১ সালের জানুয়ারি মাসে জন্ম হয় বিরাট ও অনুষ্কার মেয়ে ভামিকার। মেয়ের জন্মের পর থেকে তাকে বরাবর আগলে রেখেছেন বিরুষ্কা। মেয়ে বড় হয়ে নিজে বুঝলে তবেই ক্যামেরার সামনে আসবে, এই যুক্তিতে চিত্রগ্রাহীদের কাছে ভামিকার ছবি না তোলারও অনুরোধ রাখেন যুগল। এখন প্রায় আড়াই বছর বয়স ভামিকার। গত মাসের শেষের দিক থেকে কানাঘুষো শোনা যায়, ফের সন্তানসম্ভবা অনুষ্কা। ভামিকার খেলার সঙ্গী নাকি আসতে চলেছে শীঘ্রই। অন্য দিকে, বিশ্বকাপের আগে প্রস্তুতি ছেড়ে দিন কয়েক আগে গুয়াহাটি থেকে জরুরি বিমানে মুম্বই যান বিরাট। খবর পাওয়া যায়, অনুষ্কার পাশে থাকতে মায়ানগরীর উদ্দেশে পাড়ি দিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anushka Sharma Virat Kohli Vamika
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE