Advertisement
০২ মে ২০২৪
Shilpa Shetty

প্রকাশ্যে শিল্পাকে চুমু খেয়েছিলেন রিচার্ড, অভিযোগ অশ্লীলতার, সরকারের মত চাইল আদালত

আইনজীবীর মতে, কোনও ভাবেই সেটি অশ্লীলতার প্রচার ছিল না। যৌনরোগ এড়ানোর সচেতনতামূলক অনুষ্ঠান চলছিল।তার মাঝেই রিচার্ড সহজ ভাবে বোঝানোর জন্য সঞ্চালক শিল্পাকে চুম্বন করেন।

 ফাঁপরে পড়েছেন বিচারপতি আর জি অভাচাত। এ বিষয়ে সরকারের মতামত জানতে চাইছেন তিনি।  

ফাঁপরে পড়েছেন বিচারপতি আর জি অভাচাত। এ বিষয়ে সরকারের মতামত জানতে চাইছেন তিনি।   ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৩ ১৯:৫৭
Share: Save:

২০০৭ সালের এক ‘অনভিপ্রেত’ ঘটনায় বিপুল শোরগোল পড়েছিল। যার ফলশ্রুতিতে এখনও মামলা চলছে। রাজস্থানে এক প্রচার অনুষ্ঠানের মাঝখানে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টিকে চুমু খেয়ে বিতর্কে জড়িয়েছিলেন হলিউড অভিনেতা রিচার্ড গেয়ার। প্রকাশ্যে অশ্লীল আচরণের অভিযোগে তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন এক আইনজীবী। তবে সেই মামলা তুলে নেওয়ার আবেদন জানিয়েছেন শিল্পা। জানিয়েছেন, রিচার্ডের বিরুদ্ধে তাঁর অভিযোগ নেই। সেই মামলার শুনানিতে এ বার মহারাষ্ট্র সরকারের প্রতিক্রিয়া চাইল বোম্বে হাই কোর্ট।

২০০৭ সালের ঘটনা এখন প্রায় সকলেই বিস্মৃত হয়েছেন। তবে আবার জলঘোলা শুরু হতেই ফিরে এল পুরনো বিতর্ক। কোনটি আসলে অশ্লীলতা আর কোনটি প্রচারের উদ্দেশ্যে করা, তা নিয়ে মতপার্থক্য দেখা গিয়েছে। অভিযোগ করেছিলেন আইনজীবী পুনম চাঁদ ভান্ডারী, যা উড়িয়ে দিতে চাইছেন শিল্পার পক্ষের আইনজীবী মধুকর দলভি। তাঁর দাবি, সে দিনের ঘটনার ভিডিয়োয় এমন কিছু খুঁজে পাননি, যার মধ্যে তেমন অশালীন কিছু রয়েছে। যা-ই হয়ে থাকুক, সেটি কোনও ভাবেই অশ্লীলতার প্রচার ছিল না। যৌনরোগ এড়ানোর সচেতনতামূলক অনুষ্ঠান চলছিল।তার মাঝেই রিচার্ড সহজ ভাবে বোঝানোর জন্য সঞ্চালক শিল্পাকে চুম্বন করেন।

মধুকরের কথায়, “সেই অনুষ্ঠানটি একটি দাতব্য সংস্থার তরফে আয়োজিত ছিল। এডস নিয়ে সতর্কতার প্রচারই ছিল মূল উদ্দেশ্য। অকারণে একটি ছোট ঘটনাকে বড় করে দেখিয়ে অন্য দিকে নিয়ে যাওয়া হয়েছে। পাবলিসিটি পাওয়া ছাড়া আর কোনও লক্ষ্য নেই এর পিছনে।”

সেই যুক্তির সামনে ফাঁপরে পড়েছেন বিচারপতি আর জি অভাচাত। এ বিষয়ে সরকারের মতামত জানতে চাইছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shilpa Shetty Richard Gere
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE