Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Raj Kundra

Shilpa-Raj: পর্ন-কাণ্ডে রাজের গ্রেফতারের পর নেটমাধ্যমে প্রথম পোস্ট ৯ বছরের পুত্রের

রাজ তাঁর একটি সংস্থার নাম দিয়েছেন ছেলের নামে। সেই ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’-এর কয়েকজন ডিরেক্টরের মধ্যে শিল্পা এক জন। 

রাজ কুন্দ্রা এবং শিল্পা শেট্টির সঙ্গে ভিয়ান

রাজ কুন্দ্রা এবং শিল্পা শেট্টির সঙ্গে ভিয়ান

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২১ ১৭:০৬
Share: Save:

শেষ বার নেটমাধ্যমে ভিডিয়ো পোস্ট করেছিল মে মাসের ২৮ তারিখ। তার পর ২ অগস্ট। এর মাঝেই খুদের জীবনে বয়ে গিয়েছে অনেক ঝড়। ভিয়ান রাজ কুন্দ্রা। রাজ কুন্দ্রা এবং শিল্পা শেট্টির বড় ছেলে ভিয়ান। বয়স ৯ বছর।

গত ১৯ জুলাই পর্ন ছবি বানানোর অভিযোগে রাজকে গ্রেফতার করে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা। রাজের বিরুদ্ধে গুরুতর অভিযোগ, পর্ন বানানোর পাশাপাশি তিনি তা বিশেষ অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিতেন মুঠোফোনে। শুধু তাই নয়, ১৯ জুলাইয়ের পর থেকে একে একে অনেক তথ্যই সামনে এসেছে পুলিশ মারফত। তা ছাড়া অনেক উঠতি মডেল-অভিনেত্রীকে জোর করে পর্নে কাজ করানোর অভিযোগও ওঠে রাজ ও তাঁর সহকর্মীদের বিরুদ্ধে।

তাঁরই ছেলে সোমবার তার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে মায়ের সঙ্গে ছবি পোস্ট করল। তিনটি ছবি শিল্পা ও ভিয়ানের আদর-ভালবাসার গল্প বলল যেন। মা তাঁর ছেলেকে জড়িয়ে ধরে গালে চুম্বন করছেন।

প্রসঙ্গত, রাজ তাঁর একটি সংস্থার নাম দিয়েছেন ছেলের নামে। সেই ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’-এর কয়েকজন ডিরেক্টরের মধ্যে শিল্পা এক জন। যদিও এই ঘটনার পর তিনি সেই পদ থেকে ইস্তফা দিয়ে দেন।

সোমবার শিল্পা নেটমাধ্যমে মুখ খুলেছেন। রাজের গ্রেফতারের পর প্রথম বার শিল্পা নেটাগরিকদের উদ্দেশে একটি বিবৃতি জারি করেন। যেখানে তিনি সংবাদমাধ্যম ও নেটাগরিকদের কটাক্ষের বিরোধিতা করেন। দুই সন্তানের মা হিসেবে তিনি সকলকে অনুরোধ জানান, যত দিন পর্যন্ত এই মামলা আদালতে বিচারাধীন, তত দিন সন্তানদের কথা মনে রেখে যেন তাঁর পরিবারের ব্যক্তিগত পরিসরে প্রবেশ করার চেষ্টা থেকে বিরত থাকেন নেটাগরিকরা।

মায়ের সেই পোস্টটিও একই সময়ে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছে ভিয়ান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

shilpa shetty Raj Kundra Pornography Viaan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE