তাঁর সঙ্গে ফারহান আখতারের সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি বলিউডে। সেই শ্রদ্ধা কপূরেরই দেখা মিলল অন্য একজনের সঙ্গে। আর তাঁর নাম রোহন শ্রেষ্ঠ।

ফোটোগ্রাফার রোহন শ্রেষ্ঠর সঙ্গে শ্রদ্ধা প্রেম করছেন, বলিপাড়ায় এই খবর ছিলই। কিন্তু হাতেনাতে তার প্রমাণ পাচ্ছিলেন না পাপারাৎজিরা। শেষমেশ রোহনের সঙ্গে শ্রদ্ধাকে ধরেই ফেললেন তাঁরা।

কর্ণ জোহরের দিওয়ালি পার্টিতে প্রথম বার এক সঙ্গে দেখা গিয়েছিল শ্রদ্ধা কপূর এবং রোহন শ্রেষ্ঠকে। বলিসূত্রের খবর, ৯ বছর ধরে একে অপরকে চেনেন রোহন এবং শ্রদ্ধা। বিগত কয়েক মাস ধরেই ডেট করছেন দু’জনে।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#shraddhakapoor with her friend #rohanshrestha snapped yesterday at lower Parel @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

রোহন শ্রেষ্ঠ বলিউডের এক নামজাদা ফোটোগ্রাফার। তাবড় তাবড় তারকাদের ছবি তুলতে ব্যস্ত থাকেন রোহন। সাদা এবং সবুজে মোড়া পোশাকে এ দিন রোহনের সঙ্গে খোশমেজাজেই দেখা গেল শ্রদ্ধাকে।

আরও পড়ুন: সলমনের সঙ্গে ঝামেলা করে আজও হাত কামড়াতে হয় এই বলি তারকাদের

আরও পড়ুন: প্রিয়ঙ্কাকে কনের বেশে দেখে কে কেঁদে ফেলেছিলেন?

তবে এক সময়ে বলিউডে ঝড় উঠেছিল শ্রদ্ধার সঙ্গে ফারহান আখতারের সম্পর্কের গুজব নিয়ে। সে সময়ে শ্রদ্ধা এবং ফারহান লিভ ইন করছিলেন বলেও বলিউডের একটি সূত্র দাবি করেছিল। এমনকি জল নাকি এত দূর গড়ায় যে, রেগে গিয়ে ফারহান আখতারের বাড়ি থেকে শ্রদ্ধাকে নিয়ে এসেছিলেন তাঁর বাবা শক্তি কপূর। যদিও সংবাদমাধ্যমের কাছে পরবর্তী কালে বিষয়টি অস্বীকার করেছিলেন শক্তি।