Advertisement
২৬ সেপ্টেম্বর ২০২২
Shraddha Kapoor

Shraddha Kapoor: ফের দেখা দেবে ‘স্ত্রী’, ভুতুড়ে কাণ্ডকারখানার আগের গল্প নিয়ে ফিরছেন শ্রদ্ধা

২০১৮ সালে সাড়া ফেলেছিল ভুতুড়ে ছবি ‘স্ত্রী’। ভৌতিক কাণ্ড ঘটাতে কী করে চান্দেরিতে পৌঁছল সেই মেয়ে, তারই গল্প নিয়ে এ বার নতুন ছবি।

‘স্ত্রী’ হয়ে ফিরছেন শ্রদ্ধা।

‘স্ত্রী’ হয়ে ফিরছেন শ্রদ্ধা।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ জুন ২০২২ ২০:৫৪
Share: Save:

ফিরে আসছে ‘স্ত্রী’। তবে পিছিয়ে যাচ্ছে গল্প। ২০১৮-র জনপ্রিয় ভুতুড়ে ছবির এ বার প্রিক্যুয়েল। নতুন ছবিতে ‘স্ত্রী’ হয়ে আগের মতোই থাকছেন শ্রদ্ধা কপূর। মুম্বই সংবাদমাধ্যমের খবর, অগস্টেই শুরু হতে পারে শ্যুটিং।

২০১৮-য় সাড়া ফেলেছিল ভুতুড়ে ছবি ‘স্ত্রী’। নিরিবিলি চান্দেরিতে বছরের পর বছর ধরে ভূতের উপদ্রব। ফি বছর এক ধর্মীয় উৎসবের চার দিনে একাকী পুরুষদের দেখা দিত সুন্দরী কন্যে। তার নিশির ডাকে সাড়া দিলেই ব্যস! বেমালুম উধাও সেই পুরুষ। পড়ে থাকত শুধু তার পোশাক-আশাক। ‘স্ত্রী’র হাত থেকে বাঁচতে নিদান, বাড়ির দেওয়ালে বাদুড়ের রক্তে ‘ও স্ত্রী, কাল এসো’ লিখে রাখা। রাত ১০টার পরে পুরুষদের একা চলাফেরাও মানা। কী ভাবে নায়ক ভিকি পড়ল ‘স্ত্রী’র খপ্পরে, কী ভাবেই বা উদ্ধার পেল, তাই নিয়েই এগোয় গল্প। মূল চরিত্রে শ্রদ্ধা এবং রাজকুমার রাও।

নতুন ছবি ‘ভেড়িয়া’ বলবে তারই আগের কাহিনি। মুম্বই সংবাদমাধ্যমের খবর, কী করে চান্দেরিতে পৌঁছল ‘স্ত্রী’, কেনই বা পুরুষদের উপর তার এত রাগ, সম্ভবত তারই উত্তর মিলবে এই প্রিক্যুয়েলে। ছবিতে ‘স্ত্রী’র ভূমিকাতেই থাকছেন শ্রদ্ধা। নির্দেশনায় মরাঠি পরিচালক আদিত্য সরপোতদার।

শ্রদ্ধা নিজে আপাতত স্পেনে। পরিচালক লভ রঞ্জনের নতুন ছবির শ্যুটিংয়ে ব্যস্ত তিনি এবং রণবীর কপূর। অগস্টে ‘ভেড়িয়া’র শ্যুটিং শুরুর আগেই সে কাজ শেষ করে দেশে ফেরার কথা নায়িকার।

(এই প্রতিবেদনে প্রথমে যে ছবিটি ব্যবহৃত হয়েছিল তা শ্রদ্ধা কপূরের নয়। অনিচ্ছাকৃত এই ত্রুটির জন্য আমরা আন্তরিক দুঃখিত এবং ক্ষমাপ্রার্থী)

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.