Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Tunisha Sharma

‘আফতাব’ হয়ে যাওয়ার ভয় পাচ্ছিলেন তুনিশার প্রেমিকও? শীজ়ানের জবানবন্দিতে শোরগোল

তদন্তের পাশাপাশি জেরাও চলছে। সেখানেই তুনিশার প্রাক্তন প্রেমিক শীজ়ান পুলিশকে জানিয়েছেন, সম্প্রতি শ্রদ্ধার নৃশংস খুনের বৃত্তান্ত তাঁর মনে গভীর ভাবে রেখাপাত করেছিল।

গত শনিবার  উদ্ধার হয় তুনিশার ঝুলন্ত দেহ। অভিযোগের আঙুল ওঠে সহ-অভিনেতা তথা প্রাক্তন প্রেমিক শীজ়ানের বিরুদ্ধে।

গত শনিবার  উদ্ধার হয় তুনিশার ঝুলন্ত দেহ। অভিযোগের আঙুল ওঠে সহ-অভিনেতা তথা প্রাক্তন প্রেমিক শীজ়ানের বিরুদ্ধে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২২ ১৬:০৭
Share: Save:

প্রেমিক আফতাব আমিন পুনাওয়ালার হাতে ৩৫ টুকরো হয়ে গিয়েছেন শ্রদ্ধা ওয়াকার। ভিন্ন ধর্মে প্রেমের পরিণতি কি এই? দিল্লির সেই ঘটনা তাড়িয়ে বেড়াচ্ছিল মহারাষ্ট্রের যুবক শীজ়ান খানকেও। অভিনেত্রী তুনিশা শর্মার সঙ্গে সম্পর্ক ছেদ করার কারণও নাকি সেই বিভীষিকাই! জিজ্ঞাসাবাদের মুখে পুলিশকে নিজেই সেই তথ্য জানালেন শীজ়ান।

গত শনিবার সিরিয়ালের সেটে উদ্ধার হয় তুনিশার ঝুলন্ত দেহ। অভিযোগের আঙুল ওঠে সহ-অভিনেতা তথা প্রাক্তন প্রেমিক শীজ়ানের বিরুদ্ধে। তাঁকে গ্রেফতার করে ৪ দিনের হেফাজতে নিয়েছে মুম্বই পুলিশ। ঘটনার তদন্তের পাশাপাশি জেরাও চলছে। সেখানেই শীজ়ান পুলিশকে জানিয়েছেন, সম্প্রতি শ্রদ্ধার নৃশংস খুনের বৃত্তান্ত তাঁর মনে গভীর ভাবে রেখাপাত করেছিল। তার পরই তুনিশাকে তিনি জানান, ভিন্ন ধর্মের কারণে তাঁদের প্রেমও দীর্ঘস্থায়ী হওয়া সম্ভব নয়। অতএব, সম্পর্ক ভেঙে দেওয়া যাক। সেই প্রস্তাবের ১৫ দিন পর, গত ২৪ ডিসেম্বর, তুনিশা মেকআপ রুমের ভিতরে নিজের জীবন শেষ করে দেন।

শীজ়ান আরও বলেছেন, “তুনিশা এর আগেও আত্মহত্যা করতে গিয়েছিল। আমি সে বার ঠিক সময়ে আটকে দিই। ওর মাকেও বলি খেয়াল রাখতে। যত্নে রাখতে।”

তুনিশার মায়ের অভিযোগের ভিত্তিতে ওয়ালীব থানায় ৩০৬ ধারায় শীজ়ানের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়। পুলিশের অনুমান, অবসাদের কারণেই এমন পদক্ষেপ করতে বাধ্য হয়েছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tunisha Sharma Sheezan Khan Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE