Advertisement
০১ মে ২০২৪
Bollywood Gossip

‘রেগে গেলেই মা...’, জয়া বচ্চনের ‘বদঅভ্যাস’ নিয়ে অকপট মেয়ে, জনসমক্ষে কী বললেন শ্বেতা?

রাগ তাঁর নাকের ডগায়। এ কথা বলিউডে কারও অজানা নয়। ছবিশিকারিদের উপর এত দিন জয়া বচ্চনের চোটপাট দেখেছেন দর্শক। রেগে গেলে বাড়িতে কী কাণ্ড করেন তিনি? জানালেন তাঁরই মেয়ে শ্বেতা বচ্চন নন্দা।

Jaya Bachchan and Shweta Bachchan Nanda.

জয়া বচ্চন ও শ্বেতা বচ্চন নন্দা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৮ জুলাই ২০২৩ ২১:২৫
Share: Save:

রাগ তাঁর নাকের ডগায়। বলিউডে এ কথা কারও অজানা নয়। ছবিশিকারিদের সঙ্গে বরাবর আদায়-কাঁচকলায় সম্পর্ক তাঁর। মাঝরাস্তায় দাঁড়িয়ে বর্ষীয়ান বলিউড অভিনেত্রী জয়া বচ্চন তাঁদের ধমক দিচ্ছেন, এমন দৃশ্যও দেখেছেন নেটাগরিকরা। সেই মানুষটা বাড়িতে ঠিক কেমন? ফাঁস করলেন তাঁর মেয়ে শ্বেতা বচ্চন নন্দা।

বছর খানেক আগে কর্ণ জোহরের টক শো ‘কফি উইথ কর্ণ’-এ এসেছিলেন মা ও মেয়ে। তখনই সুযোগ পেয়ে কর্ণ তাঁদের প্রশ্ন করেন, বাড়িতে কি একে অপরের সঙ্গে ঝগড়া করেন তাঁরা? কিছু ক্ষণ ভেবে জয়া উত্তর দেন, ‘‘আমরা ঝগড়া করি না, তবে রাগারাগি হয়েই যায়।’’ মায়ের কথা তখন মন দিয়ে শুনছেন শ্বেতা। জয়া কথা শেষ করতে না করতেই শ্বেতা বলে ওঠেন, ‘‘না মা, আমরা যথেষ্ট ঝগড়া করি। মনভোলানো কথা বোলো না।’’ জয়া তখন মেয়ের কথার রেশ ধরে বলেন, ‘‘আমরা রাগ করলে ফোন ঠুকতে থাকি।’’ শ্বেতা জয়াকে সংশোধন করে বলেন, ‘‘আমরা না, মা ফোন নিয়ে ওই রকম করে। আমি ফোন ছুড়লে মা বরং আমাকে বলে, আমার তো অনেক কম বয়স, আমি কী করে এমন কাজ করতে পারি!’’ জনসমক্ষে মেয়ে যে তাঁর এই অভ্যাসের কথা ফাঁস করে দেবেন, তা বোধ হয় আঁচ করতে পারেননি জয়া নিজেও।

পরে কর্ণের অন্য এক প্রশ্নে উত্তর দিতে গিয়ে তিনি বলেন, ‘‘অভিষেক তো কথা বলা থামায়ই না। ও সব বিষয়ে মতামত দিতে থাকে।’’ বচ্চন পরিবারের কোন সদস্য নিজের দিকে সব থেকে বেশি দৃষ্টি আকর্ষণ করেন? এই প্রশ্নের উত্তরে যদিও একমত জয়া ও শ্বেতা। জয়া জানান, অমিতাভ পরিবারের সেই সদস্য, যিনি সব সময় চান যেন তাঁর দিকেই সবার নজর থাকে।

সম্প্রতি কর্ণ জোহরের সঙ্গে একটি ছবিতে কাজ করেছেন জয়া বচ্চন। প্রায় সাত বছর পরে পরিচালক হিসাবে প্রত্যাবর্তন করছেন কর্ণ। ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবিতে অন্যতম গুরুত্বপূর্ণ এক চরিত্রে দেখা যেতে চলেছে জয়াকে। আগামী ২৮ জুলাই মুক্তি পেতে চলেছে এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE