Advertisement
২৪ জুলাই ২০২৪
Shweta Bachchan

ভাইয়ের বৌ ঐশ্বর্যার সঙ্গে বনিবনা নেই, অভিষেকের জন্মদিনে কাকে ‘মহিলা নেকড়ে’ বললেন শ্বেতা

ভাই অভিষেক বচ্চনের জন্মদিনে পরিবারের কোন্দল প্রকাশ্যে এনে ফেললেন শ্বেতা। সমাজমাধ্যমের পাতায় করলেন কার উল্লেখ?

Shweta Bachchan shares a cryptic note on abhishek bachcahn birthday amid bachchan family feud

(বাঁ দিক থেকে) ঐশ্বর্যা রাই বচ্চন, শ্বেতা বচ্চন, অভিষেক বচ্চন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:৪০
Share: Save:

সোমবার অভিষেক বচ্চনের ৪৮তম জন্মদিনে ঐশ্বর্যার পোস্ট দেখে স্বস্তি পেয়েছিলেন অনুরাগীরা। কিন্তু ঐশ্বর্যার স্বামীকে জন্মদিনে শুভেচ্ছা জানানোর পরই জল্পনা উস্কের হেঁয়ালি পূর্ণ পোস্ট করেন অমিতাভ-কন্যা শ্বেতা বচ্চন। ‘মহিলা নেকড়ে’-এর উল্লেখ করেছেন শ্বেতা নিজের পোস্টে। তবে কি ঐশ্বর্যার দিকেই আঙুল তুললেন শ্বেতা!

বচ্চন পরিবারে সদস্যদের নাকি একে অপরের সঙ্গে বনিবনা হচ্ছে না একেবারেই। গত কয়েক মাস ধরে মায়ানগরী সরগরম এই খবরে। বচ্চনদের নিয়ে জল্পনার অন্ত নেই। শাশুড়ি জয়া বচ্চন এবং ননদ শ্বেতা নন্দার সঙ্গে নাকি আদায়-কাঁচকলায় সম্পর্ক ঐশ্বর্যা রাই বচ্চনের— এমন শোনা গিয়েছে বহু বার। গত কয়েক মাসে আরও বেড়েছে সেই গুঞ্জন। অভিষেকের সঙ্গেই নাকি ভিতরে ভিতরে ঘুণ ধরেছে সম্পর্ক। যদিও সে সবের পরেও ননদ শ্বেতার ছেলে অগস্ত্য নন্দার ছবি ‘দি আর্চিজ়’-এর প্রিমিয়ারে যান অভিনেত্রী। তবে তাতে যে মন গলেনি ননদের, সেই আভাস দিয়েছেন শ্বেতা বিভিন্ন সময়।

বরারই ভাইয়ের হয়ে গলা ফাটান শ্বেতা। বছর কয়েক আগে ‘কফি উইথ কর্ণ’-এর শোয়ে এসে জোর গলায় ভ্রাতৃবধূ ঐশ্বর্য রাই বচ্চনের তুলনায় ভাই অভিষেককে অভিনয় দিকে অনেকটা এগিয়ে রেখেছিলেন। শুধু তাই নয়, খানিক ননদ সুলভ ভঙ্গিমায় ঐশ্বর্যার কিছু দোষ প্রকাশ্যে বলে ফেলেন। তার পর থেকেই নাকি বাড়তে থাকে ফাটল। সোমবার সকাল থেকে উৎকণ্ঠা ঐশ্বর্যার অনুরাগীদের। স্বামীর জন্মদিনে শুভেচ্ছাটুকু জানাবেন না তিনি। যদিও বেলা গড়িয়ে সন্ধ্যা হতেই স্বামীর মঙ্গল কামনা করে শুভেচ্ছাবার্তা দেন প্রাক্তন বিশ্বসুন্দরী। তার পরই শ্বেতা সমাজমাধ্যমের পাতায় লেখেন, ‘‘মহিলা নেকড়ে বহু দূর যেতে পারে নিজের জন্য একটা সংরক্ষিত জায়গা পাওয়ার জন্য বা টিকে থাকার জন্য। আমার মনে নেকড়েদের কাছ থেকে অনেক কিছু শেখার আছে। আমাদের মাঝে অনেকে হয়তো শিখেও ফেলেছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE