Advertisement
২৩ জুলাই ২০২৪
Aishwarya Rai Bachchan-Abhishek Bachchan

অভিষেকের সঙ্গে দাম্পত্যে জটিলতা! জন্মদিনের বার্তায় শান্তি চাইলেন ঐশ্বর্যা!

অভিষেকের জন্মদিনে ঐশ্বর্যার শুভেচ্ছাবার্তা কই! হন্যে হয়ে খুঁজছিলেন অনুরাগীরা। স্বামীকে জন্মদিনের শুভেচ্ছায় শান্তি চেয়ে নিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী!

Aishwarya Rai bachchan wishes Abhishek Bachchan on his Birthday amid their divorce rumours

অভিষেক বচ্চন এবং ঐশ্বর্যা রাই বচ্চন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:১৮
Share: Save:

গত বছর নভেম্বরে ৫০-এ পা দেন ঐশ্বর্যা রাই বচ্চন। অভিনেত্রীর জন্মদিনের উদ্‌যাপন খুবই ফিকে। তাঁর জন্মদিনে পাশে দেখা যায়নি অভিষেক বচ্চনকে। সারা দিন বাদে সন্ধ্যাবেলা খানিক দায়াসারা ভাবেই পোস্ট দিয়ে স্ত্রীকে স্রেফ ‘শুভ জন্মদিন’ লিখে পোস্ট দিয়েছিলেন জুনিয়র বচ্চন। এ বার অভিষেকের জন্মদিনের গোটা বচ্চন পরিবারের তরফ থেকে শুভেচ্ছাবার্তা এসেছে। কিন্তু অভিষেকের জন্য ঐশ্বর্যার শুভেচ্ছাবার্তা কই! হন্যে হয়ে খুঁজছিলেন অনুরাগীরা। স্বামীকে জন্মদিনের শুভেচ্ছায় শান্তি চেয়ে নিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী!

বচ্চন পরিবারে সদস্যদের নাকি একে অপরের সঙ্গে বনিবনা হচ্ছে না একেবারেই। গত কয়েক মাস ধরে মায়ানগরী সরগরম এই খবরে। বচ্চনদের নিয়ে জল্পনার অন্ত নেই। এমনিতেই নাকি শ্বশুরবাড়ির সঙ্গে সম্পর্ক তেমন ভাল নয় ঐশ্বর্যার। গত কয়েক মাসে আরও বেড়েছে সেই গুঞ্জন। এমনকি, এখন নাকি অভিষেকের সঙ্গেও অশান্তি তুঙ্গে। শোনা যাচ্ছে, শ্বশুরবাড়ি ছেড়ে মেয়ে আরাধ্যাকে নিয়ে মায়ের কাছেই এখন থাকছেন নায়িকা। তবে পরিবারের তরফ থেকে এ নিয়ে কোনও মন্তব্য করা হয়নি। যেন জল্পনা খানিকটা জিইয়ে রাখছেন তাঁরা। সোমবার অভিষেক বচ্চনের ৪৮তম জন্মদিনে ঐশ্বর্যার পোস্ট দেখে স্বস্তি পেলেন না অনুরাগীরা। মেয়ে আরাধ্যার সঙ্গে তাঁদের দু’জনের ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘‘অনেক শুভেচ্ছা জন্মদিনের। তোমার এই জন্মদিনে জীবনে আনন্দ, খুশি, স্থৈর্য, শান্তি কামনা করছি। ঈশ্বর তোমার মঙ্গল করুন।’’ অনেকেই অবশ্য ধরে নিয়েছিলেন, এ বার হয়তো অভিষেককে শুভেচ্ছা জানাবেন না অভিনেত্রী। তবে সকলকে ভুল প্রমাণ করে সুখী দাম্পত্যের ছবি তুলে ধরলেন ঐশ্বর্যা। অবশ্যই মেয়ে আরাধ্যার সঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE