Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Zinia Sen

শিবপ্রসাদের স্ত্রীকে ‘বাংলাদেশি তারকার স্ত্রী’ বলে দাবি গণমাধ্যমে, ক্ষুব্ধ যুগল

লি‌খেছেন, ‘শান্তিতে শ্যুটিং করতে দিন দয়া করে। ফোনে না পেলে দয়া করে রেগে গিয়ে বিয়ে দিয়ে দেবেন না’।

শিবপ্রসাদ ও তাঁর স্ত্রী জিনিয়া

শিবপ্রসাদ ও তাঁর স্ত্রী জিনিয়া

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ মার্চ ২০২১ ২২:০৬
Share: Save:

ছবির শ্যুটিং শুরু হয়েছে রবিবার থেকে। ‘বাবা বেবি ও…’ নিয়ে ব্যস্ত ছবির নির্মাতারা। উইন্ডোজ প্রোডাকশন হাউজের নতুন ছবি বলে কথা। ব্যস্ততার মাঝে ফোন ধরতে পারছিলেন না ছবির চিত্রনাট্যকার জিনিয়া সেন। কিন্তু তার ফলাফল চমকে যাওয়ার মতো! দেখা গেল, শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের স্ত্রীকে বাংলাদেশের প্রখ্যাত সঙ্গীতকার চমক হাসানের সঙ্গ‌ে বিয়ে দিয়ে ফেলেছে এক গণমাধ্যম। ভুয়ো তথ্য প্রচারে ক্ষুব্ধ জিনিয়া ও শিবপ্রসাদ।

নেটমাধ্যমে নিজের বিরক্তি প্রকাশ করলেন প্রাক্তন সাংবাদিক জিনিয়া। একটি খবরের লিঙ্ক দিয়েছেন তিনি। যেখানে লেখা, বাংলাদেশের জনপ্রিয় সঙ্গীত পরিচালক চমক হাসানের স্ত্রী জিনিয়া। খবরটি পড়ে রসিকতার খোলসে নিজের মতামত দিয়েছেন চিত্রনাট্যকার। লি‌খেছেন, ‘শান্তিতে শ্যুটিং করতে দিন দয়া করে। ফোনে না পেলে দয়া করে রেগে গিয়ে বিয়ে দিয়ে দেবেন না’। তবে আনন্দবাজার ডিজিটালের সঙ্গে কথা বলার সময়ে সেই রসিকতার মোড়কটা ছেড়ে ফেললেন চিত্রনাট্যকার।

টলিউডের প্রখ্যাত প্রযোজক ও পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের স্ত্রী জিনিয়ার বক্তব্য, ‘‘আমি জানতাম না এ রকম কিছু ছাপা হয়েছে। শিবু-ই (শিবপ্রসাদ) আমাকে ফোন করে খবরটা দেখতে বলে। আরে আমিও তো এক জন সাংবাদিক ছিলাম। কোনও তথ্য সম্পূর্ণ না থাকলে, কোনও খবরাখবর না নিয়ে এ রকম কিছু লিখে দিতে পারতাম? কেবল তাড়াহুড়ো! কত আগে খবর ধরানো যায়! তা বলে চমকের স্ত্রী লিখে দেবে!’’

জিনিয়ার মতে, ভুয়ো তথ্য ছড়ানোর এ ধরনের প্রবণতা বাড়তেই থাকবে। তিনি মজা করে লিখেছেন বটে। কিন্তু অত্যন্ত বিরক্ত হয়েছেন। শ্যুটের ব্যস্ততার মধ্যে অনেক ফোন-ই ধরতে পারেননি তিনি। তাঁর কাছে পুরো তথ্য না পেয়েই এ রকম কিছু লেখা হয়েছে বলে মনে করছেন জিনিয়া। তিনি বললেন, ‘‘এই প্রথম বার চমক উইন্ডোজের সঙ্গে হাত মিলিয়েছেন। আর সেখানে এ রকম একটা ভুল খবর ছাপা হল তাঁকে নিয়ে। তাঁর পরিবার রয়েছে। তাঁর স্ত্রী রয়েছেন। তাঁদের সঙ্গে আমাদের খুব ভাল সম্পর্ক। তাঁরা কী ভাববেন’’?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE