Advertisement
০৫ মে ২০২৪

অনন্যা পাণ্ডের সঙ্গে কেন ব্রেকআপ ঈশান খট্টরের! কারণ ফাঁস করলেন প্রিয় বন্ধু সিদ্ধান্ত চতুর্বেদী

ক্যাটরিনার বিপরীতে ‘ফোনভূত’-এ অভিনয় করছেন সিদ্ধান্ত এবং ঈশান। ৪ নভেম্বর মুক্তি পাবে ছবিটি। প্রযোজনায় রয়েছে ফারহান আখতার আর রীতেশ সিধওয়ানির সংস্থা এক্সেল এন্টারটেইনমেন্ট।

সিদ্ধান্ত চতুর্বেদীকে নিয়ে ‘কফি উইথ কর্ণ’-এ এসেছিলেন ঈশান। সঙ্গে ছিলেন ক্যাটরিনা কাইফও।

সিদ্ধান্ত চতুর্বেদীকে নিয়ে ‘কফি উইথ কর্ণ’-এ এসেছিলেন ঈশান। সঙ্গে ছিলেন ক্যাটরিনা কাইফও।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২২ ১৬:৪৯
Share: Save:

অনন্যা পাণ্ডের সঙ্গে সত্যিই কি সম্পর্কে জড়িয়েছিলেন ঈশান খট্টর! নাকি ছবির প্রচারের অংশ! তবে কিছু যে একটা ঘটেছে, তা কিন্তু এ বার ঈশানের প্রিয় বন্ধুর কথায় স্পষ্ট। প্রিয় বন্ধু সিদ্ধান্ত চতুর্বেদীকে নিয়ে ‘কফি উইথ কর্ণ’-এর সপ্তম সিজনে এসেছিলেন ঈশান। সঙ্গে ছিলেন ক্যাটরিনা কাইফও। সেখানেই সব ফাঁস করে দেন সিদ্ধান্ত। জানিয়ে দেন ব্রেকআপের কারণ।

কর্ণ জোহরের কফির আড্ডায় যাবেন আর মনের কথা মনেই রেখে দেবেন, তা-ও কি হয়! ঈশান, সিদ্ধান্ত আর ক্যাটের ক্ষেত্রেও তা হয়নি। রোম্যান্স, প্রেম-ভালবাসা, ফুলশয্যা— সব নিয়ে খোলাখুলি আড্ডা দেন তাঁরা। আর সেখানেই সিদ্ধান্ত বলে দেন গোপন কথাটি। ঈশান যদিও এক বারও বলতে চাননি, ঠিক কার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। শুধু বলেছেন, এখন তিনি সিঙ্গল।

ঈশানের কথায়, ‘‘কার সঙ্গে কার ব্রেকআপ হল, সেটা বড় কথা নয়। কিন্তু আমি এখন সিঙ্গল।’’ আর যদিও কিছুই বলতে চাননি ঈশান। বাকিটা বলে দিয়েছেন বন্ধু সিদ্ধান্ত। ব্রেকআপের কারণ জানিয়ে বলেন, ‘‘আমার সঙ্গে ঘুরে ঘুরে ও সিঙ্গল হয়ে গিয়েছে!’’

কানাঘুষো ছিল, অনন্যা পাণ্ডের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন ঈশান। ‘খালি-পিলি’ ছবিতে চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যার বিপরীতে ছিলেন তিনি। ছবির শ্যুটিংয়ের সময়ই নাকি প্রেম। অনেকেই বলেছিলেন, প্রচারে থাকতেই ও সব করেছিলেন শহিদ কপূরের ছোট ভাই ঈশান। ছবি মুক্তির পরেই তাই যে যাঁর পথে হেঁটেছেন।

অন্য দিকে, অমিতাভ বচ্চনের নাতনি নব্যা নভেলি নন্দার সঙ্গে সিদ্ধান্তের সম্পর্কের কানাঘুষো শোনা গিয়েছিল। বেশ কয়েক বার দু’জনকে এক সঙ্গে দেখাও গিয়েছিল। তার পর কী হল, তা যদিও আর খোলসা করে বলেননি দু’জন। এ বার কর্ণের কফির আসরে না বলেও অনেক কিছু বলে গেলেন সিদ্ধান্ত।

ক্যাটরিনার বিপরীতে ‘ফোনভূত’-এ অভিনয় করছেন সিদ্ধান্ত এবং ঈশান। ৪ নভেম্বর মুক্তি পাবে ছবিটি। প্রযোজনায় রয়েছে ফারহান আখতার আর রীতেশ সিধওয়ানির সংস্থা এক্সেল এন্টারটেইনমেন্ট। পরিচালনা করেছেন গুরমিত সিংহ। সেই ছবির প্রচারেই কর্ণের শোয়ে এসেছিলেন তিন তারকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE