Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Siddhant Chaturvedi

Siddhant Chaturvedi: চার্টার্ড অ্যাকাউন্টেন্সি ছেড়ে অভিনয়, সিদ্ধান্তের এই সিদ্ধান্তে তাঁকে ত্যাগ করেন প্রেমিকা

  • ৪ বছরের প্রেম ভেঙে যায় সিদ্ধান্তের। 
  • অভিনয় জীবনে পা রাখার আগে বিচ্ছেদের যন্ত্রণা পেতে হয়েছে তাঁকে।
  • নতুন প্রেমে পড়েছেন সিদ্ধান্ত। কে তাঁর প্রেমিকা?প্রে

প্রাক্তন প্রেম নিয়ে মুখ খুললেন সিদ্ধান্ত

প্রাক্তন প্রেম নিয়ে মুখ খুললেন সিদ্ধান্ত

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২২ ১৫:২২
Share: Save:

৪ বছরের সম্পর্ক ছিল। বিয়েও করবেন ভেবেছিলেন। কিন্তু নিজের স্বপ্ন এবং প্রেমের মধ্যে তাঁকে একটিকে বেছে নিতে বলা হয়। অভিনয়ের প্রতি প্রেমই তাঁকে আজ ‘গেহরাইয়াঁ’-র জেন বানিয়েছে। বলিউডকে নতুন ‘হিরো’ দিয়েছে। কিন্তু জীবনের অন্যতম কাছের মানুষটি তাঁকে ত্যাগ করেন এই কারণে।

সিদ্ধান্তের ২০ বছর বয়সে এই বিচ্ছেদ খুবই যন্ত্রণা দিয়েছিল তাঁকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে স্মৃতি করলেন তিনি। ‘গল্লি বয়’, ‘বান্টি অউর বাবলি’, ‘গেহরাইয়াঁ’, তিনটি ছবিতে অভিনয় করে ইতিমধ্যেই দর্শকদের চোখের মণি হয়ে উঠেছেন তিনি। কিন্তু কয়েক বছর আগে তাঁর জীবন সম্পূর্ণ অন্য খাতে বইত।

চার্টার্ড অ্যাকাউন্টেন্সি নিয়ে পড়াশোনা করতেন সিদ্ধান্ত। চাকরি করবেন, সংসার পাতবেন, এমনই পরিকল্পনা ছিল তাঁর। কিন্তু ভিতরে ভিতরে অভিনেতা হওয়ার স্বপ্নও যে ধীরে ধীরে লালিত হচ্ছিল! কত দিন আর পাত্তা না দিয়ে থাকা যায়।

সিদ্ধান্ত সিদ্ধান্ত নিলেন, অভিনেতা হবেন। চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট হওয়ার পরিকল্পনা বাতিল। কিন্তু তাঁর প্রেমিকা মেনে নিতে পারেননি। সিদ্ধান্তকে কোনও একটি বেছে নেওয়ার নির্দেশ দেন। হয় প্রেমিকা, নয়তো অভিনয়।

৪ বছরের সম্পর্ক ভেঙে যায়। কারণ সিদ্ধান্ত অভিনয়কেই বেছে নেন। তাঁর কথায়, ‘‘২০ বছর বয়সে বিচ্ছেদ। খুবই কষ্ট হয়েছিল আমার। তাকে বিয়ে করব ভেবেছিলাম। সাধারণ একটা জীবন চেয়েছিলাম ওর সঙ্গে। কিন্তু অভিনেতা হওয়ার জন্য পা বাড়ানোর পরে আমাদের রাস্তা বদলে যায়। আমি যে ভাবে জীবন যাপন করব বলে স্থির করি, তার সঙ্গে মেলাতে পারে না আমার তৎকালীন প্রেমিকা। মনে আছে, তাকে বলেছিলাম, আমি মঞ্চে অভিনয় করতে চাই। সেই স্বপ্ন আমি পূরণ করবই। আর আজ আমি এখানে দাঁড়িয়ে।’’

সম্প্রতি নিজেই স্বীকার করে নিয়েছেন যে নতুন প্রেম করছেন। বলেছেন, ‘‘আমি সবার সামনে ভালবাসা প্রকাশ করতে পারি না। হয়তো প্রকাশ্যে ওর (প্রেমিকা) হাতও ধরতে পারব না। যা আমরা ভালবাসি, তা লুকিয়ে রাখাই শ্রেয়।’’

ইন্ডাস্ট্রির গুঞ্জন, অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি নন্দার সঙ্গে সম্পর্কে রয়েছেন সিদ্ধান্ত। শোনা যাচ্ছে, সকলের চোখের আড়ালে চুটিয়ে প্রেম করছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Siddhant Chaturvedi Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE