Advertisement
২৬ নভেম্বর ২০২২
big b

দীপিকার নায়কের সঙ্গে প্রেম নভ্যার? অমিতাভের নাতনিকে নিয়ে চর্চা তুঙ্গে

অমিতাভ বচ্চনের নাতনির প্রেম-বন্ধুত্বের গুঞ্জন চর্চার রসদ জোগায় অনেককেই। সম্প্রতি নতুন জল্পনা উস্কে দিয়েছে তাঁর একটি ইনস্টাগ্রাম পোস্ট।

নতুন সম্পর্কে জড়িয়েছেন নভ্যা?

নতুন সম্পর্কে জড়িয়েছেন নভ্যা?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২২ ১৬:৪১
Share: Save:

বচ্চন পরিবারের সদস্য তিনি। কিন্তু ‘লাইট-ক্যামেরা-অ্যাকশন’-এর ঝাঁ চকচকে পৃথিবী থেকে শতহস্ত দূরে অবস্থান নভ্যা নভেলি নন্দার। বড় পর্দায় মুখ দেখান না ঠিকই। তবে অমিতাভ বচ্চনের নাতনির প্রেম-বন্ধুত্বের গুঞ্জন চর্চার রসদ জোগায় অনেককেই। সম্প্রতি নতুন জল্পনা উস্কে দিয়েছে তাঁর একটি ইনস্টাগ্রাম পোস্ট।

Advertisement

দিন কয়েক আগে হাসিমুখে নিজের একাধিক ছবি পোস্ট করেছিলেন শ্বেতা বচ্চন নন্দার কন্যা। সেই ছবিতে একটি হৃদয়ের ইমোজি দিয়ে নিজের ভালবাসা ব্যক্ত করেন বলিউডের এক উঠতি নায়ক। বেশ কয়েক মাস ধরেই বলিপাড়ায় গাঢ় হয়েছে তাঁদের প্রেমের গুঞ্জন। শোনা যাচ্ছে, সকলের চোখের আড়ালে চুটিয়ে প্রেম করছেন তাঁরা। কিন্তু সম্পর্ক নিয়ে এখনই মুখ খুলতে রাজি নন নভ্যা বা তাঁর নায়ক ‘প্রেমিক’।

কোন তারকাকে মন দিয়ে বসলেন ‘বিগ বি’-র নাতনি?

ইন্ডাস্ট্রির অন্দরের খবর, সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে সম্পর্কে রয়েছেন নভ্যা। ২০১৯ সালে জোয়া আখতার পরিচালিত ‘গালিবয়’-এ অভিনয় করে রাতারাতি জনপ্রিয়তা পান সিদ্ধান্ত। এর পর ‘বান্টি অউর বাবলি ২’, ‘গেহরাইয়াঁ’-র মতো ছবিতে কাজ করে নিজের জায়গা পাকা করছেন বলিউডে। অন্য দিকে, নভ্যা চান বাবাকে তাঁর ব্যবসায় সাহায্য করতে। অভিনেত্রী হওয়ার ইচ্ছে তিনি কখনওই লালন করেননি। একাধিক সাক্ষাৎকারে সে কথা বলেছেন অভিষেক বচ্চনের ভাগ্নি। এই দুই মেরুর মানুষ একসঙ্গে জীবন কাটানোর পরিকল্পনা করছেন। কিন্তু এখনই এ বিষয়ে প্রকাশ্যে কথা বলতে স্বচ্ছন্দ নন তাঁরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.