Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Siddhant Chaturvedi: তুতো ভাইয়ের প্রেমিকার সঙ্গে প্রেম করেন সিদ্ধান্ত? ‘গেহরাইয়াঁ’ ছবির গল্প নায়কের জীবনেও?

সম্প্রতি ছবির প্রচারে গিয়ে সেই সিদ্ধান্ত ফাঁস করলেন তাঁর জীবনের চমকপ্রদ ঘটনা। ছবির গল্পের সঙ্গে তাঁর জীবনের ছোট্ট মিল খুঁজে পাওয়া গিয়েছে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৪ জানুয়ারি ২০২২ ১৭:১৫
Save
Something isn't right! Please refresh.
‘গেহরাইয়া’-তে দীপিকা-সিদ্ধান্ত

‘গেহরাইয়া’-তে দীপিকা-সিদ্ধান্ত

Popup Close

তুতো বোনের প্রেমিকের সঙ্গে খুনসুটি। তার পর প্রেম। শারীরিক সম্পর্ক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে সেখানে। ফলে সম্পর্কের টানাপড়েনে জড়ায় চারটি চরিত্র। আপাতত এইটুকু আভাস পাওয়া গিয়েছে ‘গেহরাইয়াঁ’-র প্রথম ঝলকে। তাতেই চাঞ্চল্য শুরু হয়ে গিয়েছে দর্শকদের মধ্যে। ইতিমধ্যেই বলিউডের নতুন জুটি সিদ্ধান্ত চতুর্বেদী এবং দীপিকা পাড়ুকোনকে নিয়ে মাতামাতি তুঙ্গে। সঙ্গে রয়েছেন অনন্যা পাণ্ডে এবং ধৈর্য কারওয়া।

সম্প্রতি ছবির প্রচারে গিয়ে সেই সিদ্ধান্ত ফাঁস করলেন তাঁর জীবনের মজাদার এবং চমকপ্রদ একটি ঘটনা। ছবির গল্পের সঙ্গে তাঁর জীবনের ছোট্ট মিল খুঁজে পাওয়া গিয়েছে।

Advertisement


সিদ্ধান্তকে প্রশ্ন করা হয়েছিল, ছবির গল্পের মতো তিনি কখনও কি তাঁর তুতো ভাইয়ের প্রেমিকার সঙ্গে প্রেম করেছেন? সটান উত্তর সিদ্ধান্তের, ‘‘আমি কিছু করিনি। কিন্তু তুতো ভাইয়ের প্রেমিকার আমাকে পছন্দ ছিল। নানা ইঙ্গিত দিয়েছিল সে।’’ যদিও এর বেশি আর কিছুই বলতে চাননি ‘গল্লি বয়’-এর অভিনেতা। কিন্তু ‘গেহরাইয়াঁ’ ছবির পরিচালক শকুন বাত্রা থেকে শুরু করে বাকি অভিনেতা-অভিনেত্রীরা মশকরা করে বললেন, ‘‘নিজের তুতো ভাইকে ভালই সমস্যায় ফেলেছিলে তার মানে।’’

আগামী ১১ ফেব্রুয়ারি অ্যামাজন প্রাইম ভিডিয়োতে এই ছবিটি মুক্তি পাবে। সিদ্ধান্তের কাছে এই ছবিটি ঘরে ফেরার মতো। তিনি অভিনয় যাত্রা শুরু করেছিলেন অ্যামাজন প্রাইম ভিডিয়োর একটি ওয়েব সিরিজে অভিনয় করেই। তার পর মাঝে ‘গল্লি বয়’-এর সুবাদে প্রবল জনপ্রিয়তা অর্জন করে আবার একই ওটিটি প্ল্যাটফর্মে ফিরছেন সিদ্ধান্ত।



Something isn't right! Please refresh.

Advertisement