Advertisement
০১ মে ২০২৪
Sidharth Kiara Wedding

কেন ৬ তারিখের বিয়ে পিছিয়ে গেল ৭-এ? বিয়ের দিন আসলে কী করছিলেন সিদ্ধার্থ-কিয়ারা?

বিয়ে পিছিয়ে গিয়েছে সিদ্ধার্থ-কিয়ারার! সে নিয়ে বেজায় চমকেছেন সাংবাদিকরাও। আসলে কী ঘটছে, বিয়েবাড়িতে জানার উপায় নেই কারও। তবু কারণ প্রকাশ্যে এল মঙ্গলবারই।

বিয়ে তো ছুতো! জমজমাট অনুষ্ঠান, হইচইয়েই মেতে রয়েছে আডবাণী আর মলহোত্র পরিবার।

বিয়ে তো ছুতো! জমজমাট অনুষ্ঠান, হইচইয়েই মেতে রয়েছে আডবাণী আর মলহোত্র পরিবার। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:০৫
Share: Save:

৬ ফেব্রুয়ারি সকাল থেকে অপেক্ষা করে বসেছিলেন অনুরাগীরা, দুপুর গড়িয়ে বিকেল হয়ে গেল। বিয়ের কোনও ঝলক দেখা গেল না। কখন সাত পাকে ঘুরবেন সিদ্ধার্থ মলহোত্র এবং কিয়ারা আডবাণী? প্রতীক্ষাই সার হল। কারণ বিয়েটা সে দিন হয়নি। বিয়ে ৭ ফেব্রুয়ারি, তার পরের দিন। এ দিকে কথা ছিল, গায়েহলুদ, মেহেন্দি, সঙ্গীতের পর ৬ তারিখই বিয়ের অনুষ্ঠান। বাস্তবে অন্য পরিকল্পনা দেখা গেল মলহোত্র পরিবারের।

এমনিতেই গোপনীয়তা রক্ষা করে বিয়ে হচ্ছিল। চার দিকে নিরাপত্তারক্ষীদের কড়া নজর। কাকপক্ষীও টের পাচ্ছিল না জয়সলমেরে সূর্যগড়ের বিয়েবাড়ির হালচাল। তবে গোপন সূত্রে খবর ছিল, প্রাক্‌-বিবাহ অনুষ্ঠান শুরু হবে ৪ তারিখ থেকে আর বিয়ে ৬ তারিখ। কিন্তু ৬ তারিখ রাত কেটে গেল ব্যাচেলর পার্টিতে। সেই খবর আগে থেকে কারও জানা ছিল না। আসলে বিয়ে তো ছুতো! জমজমাট অনুষ্ঠান, হইচইয়েই মেতে রয়েছে আডবাণী আর মলহোত্র পরিবার। নাচগান, খানাপিনা, পোশাকের ঝিলিকে বন্ধুবান্ধব এবং নিমন্ত্রিত অতিথিদেরও নাগাল পাওয়া ভার। তবে বিয়ে যে পিছিয়ে গিয়েছে সে খবর জানা গেল মঙ্গলবারই। ‘শেরশাহ’ জুটি মালাবদল করবেন এই দিনই।

এমনিতেই তারকাদের বিয়েতে নিরাপত্তার দিকে বাড়তি নজর দেওয়া হয়। খ্যাতনামী সব তারকা সমাগম হয় এই ধরনের বিয়েতে। যার ফলে বাড়তি সতর্কতা বাঞ্ছনীয়। গত দু’দিন ধরেই জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে সাজ সাজ রব। তেমনই সিড-কিয়ারার বিয়ের মাহেন্দ্রক্ষণ যত এগিয়ে আসছে, তত জোরদার হচ্ছে নিরাপত্তা। ৬৫ একর জায়গা নিয়ে নির্মিত এই প্রাসাদের চারপাশ মুড়ে ফেলা হয়েছে কড় নিরাপত্তায়। নিমন্ত্রনপত্র ছাড়া প্রাসাদের অন্দরে ঢোকে এক কথায় অসম্ভব। সূত্রের খবর, বন্দুকের নল উঁচিয়ে ঘুরছেন নিরাপত্তারক্ষীরা। কোনও ফাঁকফোকর রাখতে চাইছেন না।

সিড-কিয়ারার বিয়েতে বলিউডের তারকারা যেমন নিমন্ত্রিত, তেমনই রয়েছেন ইশা অম্বানীর মতো ভিভিআইপি অতিথিও। সেই কারণেই আরও জোরদার করা হয়েছে নিরাপত্তা ব্যবস্থা। বিয়ের বিভিন্ন অনুষ্ঠানের ছবি যাতে বাইরে না বেরোয়, সেই জন্য মূল অনুষ্ঠানের দিন মোবাইল ফোন ব্যবহারেও নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। আত্মীয়-পরিজন ও বন্ধুবান্ধবের সঙ্গে ব্যক্তিগত পরিসরেই সাত পাকে বাঁধা পড়তে চান সিড-কিয়ারা। বিয়েতে নিমন্ত্রিতের সংখ্যা ১০০ জন। নিরাপত্তা থেকে ছবি— দুই ক্ষেত্রেই ভিকি-ক্যাটরিনার পন্থাই গ্রহণ করেছেন তাঁরাও।

সিড-কিয়ারার বিয়ের নিরাপত্তার ব্যবস্থাপনার দায়িত্বে রয়েছেন শাহরুখ খানের প্রাক্তন দেহরক্ষী ইয়াসিন। নতুন বর-কনকে দেখার জন্য উদ্‌গ্রীব তাঁদের অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sidharth Kiara Wedding Postponed
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE