Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Rohit Shetty

Sidharth Malhotra- Rohit Shetty: রোহিতের কপ সিরিজ়ে সিদ্ধার্থ

আপাতত শোয়ের চিত্রনাট্য চূড়ান্ত করার কাজ চলছে। দীপাবলিতে মুক্তি পাচ্ছে রোহিতের কপ ইউনিভার্সের তৃতীয় ছবি ‘সূর্যবংশী’।

সিদ্ধার্থ  এবং রোহিত।

সিদ্ধার্থ এবং রোহিত। নিজস্ব চিত্র।

কলকাতা শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২১ ০৮:২৫
Share: Save:

দৌড়ে শামিল ছিলেন ভিকি কৌশল, টাইগার শ্রফের মতো জনপ্রিয় তারকারা। অ্যামাজ়ন প্রাইমের জন্য রোহিত শেট্টির কপ সিরিজ়ে সিদ্ধার্থ মলহোত্রকে চূড়ান্ত করা হয়েছে বলে ইন্ডাস্ট্রি সূত্রে জানা যাচ্ছে। রোহিতের বড় পর্দার কপ ইউনিভার্সের মতো তাঁর ব্যানারের প্রথম সিরিজ়টিও আবর্তিত হবে মুম্বই পুলিশের বীরগাথাকে ঘিরে। সিরিজ়টি পরিচালনা করবেন সুশান্ত প্রকাশ, যিনি অনেক বছর ধরে রোহিতের টিমে কাজ করছেন। জাতীয় পুরস্কারজয়ী কোরিয়োগ্রাফার চিন্নি প্রকাশ এবং রেখা প্রকাশের ছেলে সুশান্ত। শো রানার হিসেবে থাকছেন রোহিত নিজে।

ভিকি, টাইগারের পরিবর্তে এই প্রজেক্টের জন্য সিদ্ধার্থকে বেছে নেওয়া তাৎপর্যপূর্ণ। ‘শেরশাহ’তে সিদ্ধার্থের অভিনয় প্রশংসিত হয়েছে। এ ছাড়া রোহিতের সঙ্গে কর্ণ জোহরের সম্পর্কও ভাল, যিনি সিদ্ধার্থের মেন্টরও বটে। ‘শেরশাহ’-র সাফল্যের পরে বড় প্রজেক্টের জন্য সিদ্ধার্থের উপরে ভরসা রাখছেন পরিচালক-প্রযোজকেরা। এই শোয়ে অ্যাকশনের গুরুত্ব রয়েছে। সে দিক থেকেও টাইগারের পরিবর্তে সিদ্ধার্থকেই শ্রেয় মনে করছেন রোহিত ও তাঁর টিম। আপাতত শোয়ের চিত্রনাট্য চূড়ান্ত করার কাজ চলছে। দীপাবলিতে মুক্তি পাচ্ছে রোহিতের কপ ইউনিভার্সের তৃতীয় ছবি ‘সূর্যবংশী’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rohit Shetty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE