বছর দু-তিন আগে একটি গানের শো-এর মঞ্চে তাঁর সঙ্গে প্রথম আলাপ দর্শকদের। কীর্তনের সুরে তিনি মন ভুলিয়েছিলেন সকলের। তিনি অদিতি মুন্সি। শুরু করলেন জীবনের সেকেন্ড ইনিংস।

গান তো তাঁর প্রাণে। এ বার যোগ হলেন আরও এক সঙ্গী। বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন অদিতি। গত ২৪ জানুয়ারি তিনি বিয়ে করলেন দেবরাজ চক্রবর্তীকে।

দেবরাজ তাঁর পেশায় যথেষ্ট পরিচিত। এই মুহূর্তে তিনি বিধাননগর মিউনিসিপ্যাল কর্পোরেশনের সাত নম্বর ওয়ার্ডের কাউন্সিলার। রাজনৈতিক জীবন শুরু তৃণমূলে। পরে কংগ্রেসে যান। পরে ফের তৃণমূলে যোগ দেন তিনি।

সিঁদুর দান... ছবি: দেবরাজ চক্রবর্তীর সৌজন্যে।

আরও পড়ুন, অদিতি-দেবরাজের বিয়ের অ্যালবাম

জ্যাংরা এলাকার বাসিন্দা  দেবরাজ। অদিতি থাকেন বাগুইহাটিতে। কাছাকাছি এলাকায় দু’জনের বাড়ি হলেও বিয়ের আগে নাকি কোনও আলাপ ছিল না তাঁদের। এ দাবি করেছেন স্বয়ং দেবরাজ। তাঁর কথায়, ‘‘অদিতির সঙ্গে আগে থেকে আলাপ ছিল না। বাড়ি থেকে দেখাশোনা করেই বিয়ে। বাবা-মা সকলকে সাক্ষী রেখে বিয়ে করলাম আমরা। তবে দু’একটা অনুষ্ঠানে ওর সঙ্গে দেখা হয়েছিল। কিন্তু সেটা থেকে কোনও সম্পর্ক তৈরি হয়নি।’’

নবদম্পতি। ছবি: দেবরাজ চক্রবর্তীর সৌজন্যে।

আরও পড়ুন, নতুন জার্নি শুরু করলেন শোভনদেব

আট মাস আগে বিয়ে ঠিক হয় দেবরাজ-অদিতির। তাঁদের বিয়েতে উপস্থিত ছিলেন ইন্ডাস্ট্রির বেশ কিছু পরিচিত সদস্য। গত ২৬ জানুয়ারি তাঁদের রেজিস্ট্রি হয়। আগামিকাল ইকো পার্কে তাঁদের রিসেপশন। সূত্রের খবর, সেখানে উপস্থিত থাকতে পারেন রাজনৈতিক মহলের হেভিওয়েটরা। নবদম্পতির ঘনিষ্ঠ মহলের খবর, আগামী ফেব্রুয়ারিতে হনিমুন সেরে এসে ফের কাজে ফিরবেন তাঁরা।

কিন্তু কোথায় হনিমুন করবেন? হেসে দেবরাজ বললেন, ‘‘নেক্সট উইকেই হনিমুনে যাব। কিন্তু কোথায় সেটা সারপ্রাইজ থাক।’’

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন