Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Adnan Sami

এক দিন পাকিস্তানের সব কুকীর্তি ফাঁস করে দেবেন, কেন হঠাৎ হুমকি দিলেন আদনান সামি?

২০০৬ সাল থেকে ভারতের স্থায়ী নাগরিকত্ব পান আদনান সামি। এই ঘটনার এত বছর পর নিজের দেশের বিরুদ্ধে বিস্ফোরক পাকিস্তানি এই গায়ক।

পাকিস্তানকে হুঁশিয়ারি আদনানের।

পাকিস্তানকে হুঁশিয়ারি আদনানের। ফাইল-চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২২ ১১:২৮
Share: Save:

জনপ্রিয় গায়ক আদনান সামি জন্মসূত্রে পাকিস্তানি হলেও ২০০৬ সালে ভারতের নাগরিকত্ব পান। দীর্ঘ আইনি লড়াইয়ের পর পাকাপাকি ভাবে ভারতে থাকতে শুরু করেন জনপ্রিয় এই শিল্পী। কিন্তু কেন পাকিস্তান ছাড়েন আদনান? যদিও এই বিষয়ে আগে খুব একটা উচ্চবাচ্য করেননি, হঠাৎ রুদ্রমূর্তি ধারণ করলেন মৃদুভাষী এই শিল্পী। সরাসরি পাকিস্তানের দিকে আঙুল তুললেন গায়ক। পাকিস্তান সরকারের বিরুদ্ধে মুখ খুললেন তিনি।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শিল্পী লেখেন, ‘‘আমাকে অনেকেই জিজ্ঞাসা করেন, কেন আমি পাকিস্তান ছেড়েছি? সেখানকার মানুষ সম্পর্কে কোনও বিরূপ ধারণা নেই। তাঁরা যেমন আমাকে ভালবাসেন, আমি তাঁদের ভালবাসি। কিন্তু পাকিস্তানের সরকার আমার দেশ ছাড়ার জন্য দায়ী।’’ খানিকটা হুমকির সুরে শিল্পী বলেন, ‘‘এক দিন সব কুকীর্তি ফাঁস করে দেবে। বছরের পর বছর ধরে মুখ বুজে ছিলাম। আমি শুধু সঠিক সময়ের অপেক্ষায় রয়েছি। মানুষ এই সব শুনলে চমকে যাবেন!’’

উল্লেখ্য, ২০২০ সালে আদনান সামি পদ্মশ্রী সম্মানে সম্মানিত হন। তাঁর গাওয়া সর্বশেষ হিট হল ‘বজরঙ্গি ভাইজান’ ছবির ‘ভর দো ঝোলি মেরি’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Adnan Sami Pakistan Bollywood Bollywood Songs
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE