Advertisement
২১ মে ২০২৪
Durnibar Saha Marriage

মোহরের আকর্ষণ দুর্নিবার, ছাদনাতলায় গায়ক, নায়ক রইলেন ব্যবস্থাপনায়

সাত পাক, মালাবদল, শুভদৃষ্টি হয়ে গেল। বিয়ে করলেন দুর্নিবার সাহা। বিয়ের সব দায়িত্ব সামলালেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

Singer Durnibar Saha got married to Tollywood Actor Prosenjit Chatterjee\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s personal manager

প্রায় এক বছর প্রেম পর্বের পর সাত পাকে বাঁধা পড়লেন দুর্নিবার-মোহর। নিজে দাঁড়িয়ে থেকে বিয়ে দিলেন প্রসেনজিৎ৷ — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৩ ২০:৪৫
Share: Save:

সাত পাকে বাঁধা পড়লেন গায়ক দুর্নিবার সাহা। পাত্রী হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সহকারী মোহর সেন। প্রায় এক বছর প্রেম পর্বের পর সাত পাকে বাঁধা পড়লেন দুর্নিবার-মোহর। নিজে দাঁড়িয়ে থেকে বিয়ে দিলেন প্রসেনজিৎ৷ পরনে লাল সুতোর কাজ করা সাদা পাঞ্জাবি, গলায় গোলাপের মালা পরে বিয়ের আসরে হাজির হলেন নতুন বর।

Durnibar Saha

পরনে লাল সুতোর কাজ করা সাদা পাঞ্জাবি, গলায় গোলাপের মালা পরে বিয়ের আসরে হাজির হলেন নতুন বর।  — নিজস্ব চিত্র।

আর মোহরের পরনে লাল বেনারসী। সঙ্গে মানানসই সোনার গয়না৷ অতিথি আপ্যায়ন থেকে বিয়ের খুঁটিনাটি প্রতিটি ক্ষেত্রে নজরে রাখছিলেন প্রসেনজিৎ। কারণ তাঁর টিমের প্রত্যেককেই তিনি নিজের পরিবারের সদস্য বলে মনে করেন। আর মোহর তো তাঁর খুবই কাছের। তাই সাত পাক ঘোরা থেকে শুভদৃষ্টি প্রতিটা মুহূর্তে পাশে থাকলেন নায়ক।

Singer Durnibar Saha got married to Tollywood Actor Prosenjit Chatterjee's personal manager

মোহরকে  নিয়ে আবারও জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন দুর্নিবার। — নিজস্ব চিত্র।

শুধু তাই নয় পিঁড়িও ধরলেন। আর দুর্নিবার মোহরের বিয়েতে দেখা গেল নায়কের ছেলে তৃষাণজিৎ চট্টোপাধ্যায়কেও৷ এলাহি আয়োজন। মধ্য কলকাতার হোটেলে যেন এ দিন চাঁদের হাট৷ নিমন্ত্রিতদের তালিকায় বাদ নেই কেউই। সন্ধ্যা গড়াতেই একে একে হাজির হতে শুরু করেন ইন্ডাস্ট্রির অনেকেই। আর সঙ্গে এলাহি খাওয়াদাওয়া৷ মালাই কবাব, ফুচকা থেকে মাছের হরেক রকম পদ, পনির, মাটন কষা সঙ্গে হরেক রকমের মিষ্টি।

মোহর আর দুর্নিবারের প্রেম নিয়ে কম বিতর্ক হয়নি৷ প্রাক্তন স্ত্রী মীনাক্ষী মুখোপাধ্যায়ের সঙ্গে গায়কের বিচ্ছেদ প্রসঙ্গে অনেকে অনেক কথাই বলেছিলেন। তবে সেই সব এখন অতীত। মোহরকে নিয়ে আবারও জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন দুর্নিবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Durnibar Saha Singer Prosenjit Chatterjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE