Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Iman Chakraborty

কেরলে গিয়ে বিপদে ইমন! স্বামীকে পাশে নিয়েও ভয়ে ঠক ঠক করে কাঁপছেন গায়িকা

মার্সিডিজ কেনার দিন কয়েক পরেই ছিল ইমন আর নীলাঞ্জনের তৃতীয় বিবাহবার্ষিকী। আর বিবাহবার্ষিকী উদ্‌যাপন করতেই কেরল পাড়ি দিয়েছেন দু’জনে। দক্ষিণে বেড়াতে গিয়ে বিপাকে পড়েছেন গায়িকা!

symbolic image.

বেড়াতে গিয়ে কোন বিপদের মুখোমুখি ইমন? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:০০
Share: Save:

নতুন বছরের শুরুতেই বহু দিনের একটা স্বপ্নপূরণ করেছেন গায়িকা ইমন চক্রবর্তী। ইমনের ঘরে এসেছে বিদেশি গাড়ি মার্সিডিজ। সাদা ধবধবে গাড়ির সামনে বাবা এবং স্বামী নীলাঞ্জন ঘোষের সঙ্গে তোলা ছবি ইনস্টাগ্রামের পাতায় নিজেই ভাগ করে নিয়েছিলেন গায়িকা। মার্সিডিজ কেনার দিন কয়েক পরেই ছিল ইমন আর নীলাঞ্জনের তৃতীয় বিবাহবার্ষিকী। আর বিবাহবার্ষিকী উদ্‌যাপন করতেই কেরল পাড়ি দিয়েছেন দু’জনে। দক্ষিণে বেড়াতে গিয়েই বিপাকে পড়েছেন গায়িকা!

সমাজমাধ্যমে অত্যন্ত সক্রিয় ইমন। যে কোনও ঘটনাই তিনি তুলে ধরেন ইনস্টাগ্রাম কিংবা ফেসবুকের পাতায়। এ বারও তার অন্যথা হয়নি। একটি ভিডিয়োর মাধ্যমে সেই অভিজ্ঞতার কথা জানিয়েছেন ইমন। না, তবে ইমনের অনুরাগীদের চিন্তিত হয়ে পড়ার মতো কোনও ঘটনা অবশ্য ঘটেনি। ব্যাপারটা খোলসা করা যাক।

গতকাল কেরলের ‘মুনিয়ারা’ বলে একটি জায়গায় ঘুরতে গিয়েছিলেন তাঁরা। ঢালু, এবড়ো-খেবড়ো, অমসৃণ রাস্তা দিয়ে গাড়ি করে যাচ্ছিলেন ইমন এবং তাঁর স্বামী। কিন্তু সেই রাস্তা দিয়ে গাড়ি করে যাতায়াত করা মানে যেন প্রাণ হাতে করে চলা। সেই রাস্তা এতটাই ঢালু যে মনে হতে পারে যেকোনও সময় গাড়ি পাশের খাদে গিয়ে পড়ে যাবে হয়তো। ইমন যে যথেষ্ট ভয় পেয়ে গিয়েছিলেন, গায়িকার মুখ দেখে এবং তাঁর আতর্নাদ শুনেই বোঝা যাচ্ছিল। স্বামী নীলাঞ্জনের হাত চেপে ধরে রেখেছিলেন তিনি। ভিডিয়োর ক্যাপশনে ইমন লিখেছেন, ‘‘এমন রোডের উপর দিয়ে যে গাড়ি চলে, তা ‘মুনিয়ারা’তে না গেলে বুঝতেই পারতাম না। এটা বেশ মজার অভিজ্ঞতা সঙ্গে ভয়েরও।’’

ইমন ভয় পেলেও গায়িকার স্বামী নীলাঞ্জন কিন্তু বেশ মজা পেয়েছেন। বরং ইমনকে ভয় পেতে দেখে ঠাট্টা-ইয়ার্কি করছিলেন তিনি। তাতে অবশ্য আরও রেগে যান ইমন। স্বামীর উপর কপট রাগ করতেও দেখা যায় গায়িকাকে। তবে যা-ই হোক, ইমন-নীলাঞ্জনের কেরল সফর যে বেশ মজাতেই কাটছে, সে বিষয়ে কোনও সন্দেহ নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Iman Chakraborty travel Tollywood Singer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE