Advertisement
০৩ মে ২০২৪
Mimi Chakraborty-Swastika Dutta

স্ট্রবেরিতে কামড় বসাতেই ধেয়ে এল মিমির ‘ব্যঙ্গ’! নায়িকাকে কী উত্তর দিলেন স্বস্তিকা?

স্ট্রবেরি খাচ্ছেন স্বস্তিকা দত্ত। সেই ছবি দেখে কী বললেন মিমি চক্রবর্তী? শেষ পর্যন্ত জল গড়াল কত দূর?

Television actor swastika dutta responded to mimi chakraborty’s comment on her Instagram photo.

(বাঁ দিকে) স্বস্তিকা দত্ত। মিমি চক্রবর্তী (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:৩৫
Share: Save:

কোনও সিরিয়ালে এই মুহূর্তে দেখা যাচ্ছে না অভিনেত্রী স্বস্তিকা দত্তকে। ‘তোমার খোলা হাওয়া’ সিরিয়ালের পর টেলিভিশনের পর্দায় আর তাঁকে দেখা যায়নি। তবে সিনেমা এবং ওয়েব সিরিজ়ে চুটিয়ে কাজ করছেন তিনি। মাঝে বেশ কিছু ফ্যাশন শোয়েও অংশ নিতে দেখা গিয়েছে তাঁকে। এই সব ব্যস্ততার মধ্যেও কিন্তু নিজেকে সময় দিতে ভুলছেন না স্বস্তিকা। কিছু দিন আগেই বইমেলায় গিয়েছিলেন। সম্প্রতি একেবারে অন্য ভাবে ধরা দিলেন অভিনেত্রী।

শনিবার ইনস্টাগ্রামে নিজের কিছু ছবি পোস্ট করেন অভিনেত্রী। সেই ছবি বলছে, স্ট্রবেরিতে মজেছেন স্বস্তিকা। সামনে আরও অনেক খাবার থাকা সত্ত্বেও স্ট্রবেরিতে কামড় বসিয়েছেন অভিনেত্রী। স্ট্রবেরি যে স্বস্তিকার বিশেষ প্রিয়, তা বেশ বোঝা যাচ্ছে। স্ট্রবেরির এবং স্ট্রবেরি খাচ্ছেন, এমন মোট চারটি ছবি পোস্ট করে স্বস্তিকা লিখেছেন, “এই ইনস্টাগ্রাম প্রোফাইলের মালিক স্ট্রবেরি খেতে ভালবাসে।”

কিন্তু স্বস্তিকা কি আদৌ স্ট্রবেরি খেয়েছেন, না কি শুধু ক্যামেরার সামনে ‘পোজ়’ দিয়েছেন, তা নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। স্বস্তিকার ছবির নীচে মিমির সন্দেহে মোড়া মন্তব্য, “সত্যিই খেয়েছিস? না কি, না?” টলিউডে ‘ফিটনেস ফ্রিক’ হিসাবে স্বস্তিকার নামডাক রয়েছে। খাওয়াদাওয়ায় নিয়ম মেনে চলেন স্বস্তিকা, তা অনেকেরই জানা। প্রথম যখন টলিউডে এসেছিলেন তিনি, তখনকার স্বস্তিকার সঙ্গে আজকের স্বস্তিকার সত্যিই কোনও মিল নেই। বাহ্যিক ভাবে নিজেকে আমূল বদলে ফেলেছেন তিনি। স্বস্তিকার ইনস্টাগ্রাম ঘাঁটলে বোঝা যাবে, শরীরচর্চা নিয়েও তিনি কতটা সচেতন। সেই তিনিই যখন মুঠো মুঠো স্ট্রবেরির সঙ্গে ছবি দেন, সংশয় হয় বইকি।

মিমির সন্দেহের নিরসন ঘটিয়েছেন স্বয়ং স্বস্তিকাই। অভিনেত্রীর মিমির কমেন্টের প্রত্যুত্তরে লিখেছেন, ‘‘আরে, কে কমেন্ট করেছে! কিছুটা খেয়েছি মিমিদি। বাকিটা তুমি জানো।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE