Advertisement
২৭ এপ্রিল ২০২৪
KK

Singer KK Dies: কলকাতায় অনুষ্ঠানের পর হঠাৎ অসুস্থ হয়ে প্রয়াত বলিউডের নেপথ্যগায়ক কেকে

কেকে-র মৃত্যুর খবর ফেসবুকে প্রথম জানান কিশোর-পুত্র অমিত কুমারের স্ত্রী রিমা গঙ্গোপাধ্যায়। সঙ্গে সঙ্গে শোকের ছায়া নেমে আসে অনুরাগী মহলে।

গায়ক কৃষ্ণকুমার কুনাথ ওরফে কেকে।

গায়ক কৃষ্ণকুমার কুনাথ ওরফে কেকে। ফাইল চিত্র ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ মে ২০২২ ২৩:২৮
Share: Save:

গাইতে গাইতেই চলে গেলেন বলিউডের তারকা গায়ক কৃষ্ণকুমার কুনাথ ওরফে কেকে। বয়স হয়েছিল ৫৪ বছর। মঙ্গলবার কলকাতার নজরুল মঞ্চে গানের অনুষ্ঠান ছিল তাঁর। লাইভ শো শেষে হোটেলে ফিরেই অসুস্থ হয়ে পড়েন তিনি। হোটেলে পড়েও যান বলে খবর। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় একবালপুরের কাছে একটি বেসরকারি হাসপাতালে। সেখানে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।মঙ্গলবার ঘড়িতে তখন রাত সাড়ে ৯টা। চিকিৎসকদের প্রাথমিক অনুমান, হৃদ্‌রোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে কেকে-র। শিল্পীর আকস্মিক প্রয়াণে শোকের ছায়া সর্বত্র। রাতে তাঁর দেহ মর্গে রাখা হয়েছে। বুধবার কেকে-র দেহের ময়নাতদন্ত হবে। সকালেই শহরে আসার কথা তাঁর স্ত্রী ও পুত্রের। কেকে-র মৃত্যুর খবর ফেসবুকে প্রথম জানান কিশোর-পুত্র অমিত কুমারের স্ত্রী রিমা গঙ্গোপাধ্যায়। সঙ্গে সঙ্গে শোকের ছায়া নেমে আসে অনুরাগী মহলে। সুরের শহর কলকাতা শিল্পীর গানের শেষ সাক্ষী হয়ে রইল। তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে বলিউডের অনেকে।

সূত্রের খবর, অনুষ্ঠান শেষে কেকে ফিরে যান মধ্য কলকাতার একটি বিলাসবহুল হোটেলে। সেখানে পৌঁছনোর পর অনুরাগীরা তাঁর সঙ্গে ছবি তোলার অনুরোধ জানান। অসুস্থ বোধ করায় তিনি ছবি তোলায় ‘না’ করেন। হোটেলে পড়েও যান বলে জানা গিয়েছে। এর পরেই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকেরা জানান, মারা গিয়েছেন কেকে।

শিল্পীকে শেষ শ্রদ্ধা জানাতে হাসপাতালে যান রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস। গিয়েছেন সুরকার জিৎ গঙ্গোপাধ্যায়। কেকে-র অনু্ষ্ঠানের আয়োজক তোচন ঘোষ গিয়েছেন। আগামিকালও তাঁর আর একটি শো করার কথা ছিল। তবে তার আগেই ‘অলবিদা’ জানিয়ে চলে গেলেন কেকে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

KK Singer Died Kolkata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE