Advertisement
০২ মার্চ ২০২৪
Bengali Serial Actor

‘অনুরাগের ছোঁয়া’র সূর্যর পোশাক নিয়ে রসিকতা, দিব্যজ্যোতির পাশে নচিকেতা-কন্যা ধানসিড়ি

দিব্যজ্যোতি দত্তের পোশাক নিয়ে শুরু হয়েছিল হাসাহাসি। যা দেখে রেগে গেলেন সঙ্গীতশিল্পী নচিকেতার কন্যা।

Singer Nachiketa Charaborty’s daughter Dhansiri shout out as actor Dibyajyoti Dutta got trolled for wearing an indo western outfit

দিব্যজ্যোতি দত্ত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২৩ ১৬:০৩
Share: Save:

প্রতি দিন তারকারা বিভিন্ন ধরনের ছবি পোস্ট করতে থাকেন তাঁদের সমাজমাধ্যমের পাতায়। কখনও সাবেকি পোশাকে, কখনও আবার নিজেদের লুক নিয়ে করেন নানা ধরনের পরীক্ষা। সেটা কখনও দর্শকের ভাল লাগে, আবার কখনও লাগে না। সে সব নিয়ে বিস্তর সমালোচনাও হয়। সম্প্রতি ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালের সূর্য তথা দিব্যজ্যোতি দত্তের একটি ছবি ছড়িয়ে পড়েছে চারিদিকে। যে ছবিতে একটি ইন্দো-ওয়েস্টার্ন পোশাকে সেজেছেন দিব্যজ্যোতি। ব্যস, তাঁকে দেখেই শুরু হাসাহাসি আর সমালোচনা। আগেও বিভিন্ন কারণে অনুরাগীদের আলোচনার মুখোমুখি হতে হয়েছিল তাঁকে। কখনও কোনও মন্তব্যকেই খুব বেশি গুরুত্ব দেননি অভিনেতা। এ ক্ষেত্রেও তেমনই হয়েছে। কিন্তু দর্শকের এই সমালোচনা দেখে রেগে গেলেন সঙ্গীতশিল্পী নচিকেতার কন্যা ধানসিড়ি চক্রবর্তী। দিব্যজ্যোতিকে নিয়ে অনেকে বেশ হাসাহাসি করেছেন। যা দেখে খুবই বিরক্ত গায়কের মেয়ে।

Singer Nachiketa Charaborty’s daughter Dhansiri shout out as actor Dibyajyoti Dutta got trolled for wearing an indo western outfit

নচিকেতা-কন্যা ধানসিড়ি চক্রবর্তীর ফেসবুক পোস্ট। ছবি: সংগৃহীত।

সমাজমাধ্যমের পাতায় পোস্টও করেছেন তিনি।ধানসিড়ি লেখেন, “সব কিছু নিয়ে হাসাহাসি করার কি কোনও প্রয়োজন আছে? এখন যে বিষয় নিয়ে আপনারা হাসাহাসি করছেন, এমনটা তো হতে পারে আপনি নিজেই হয়তো কোনও দিন এমন পোশাক পরলেন। কাউকে ব্যক্তিগত আক্রমণ করতে চাই না। কিন্তু বর্তমানে যুগে আমাদের যে মানসিকতা তৈরি হয়েছে, সেটাই তুলে ধরার চেষ্টা করছি। এমন মানসিকতা অবিলম্বে আমাদের পাল্টানো উচিত।”

যদিও এ প্রসঙ্গে দিব্যজ্যোতির মতামত জানা যায়নি। এই মুহূর্তে সিরিয়াল পাড়ার অভিনেতারা ব্যস্ত পুজোর জন্য ব্যাঙ্কিং শুট করার জন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE