Advertisement
০৩ মে ২০২৪
Naga Chaitanya

‘কোনও ভুল করিনি’, নাগা-সামান্থার মাঝে তৃতীয় ব্যক্তির তকমা জুটতেই মুখ খুললেন শোভিতা

সামান্থার সঙ্গে বিচ্ছেদের পর শোভিতার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন নাগা— গুঞ্জন সর্বত্র। অবশেষে জবাব দিলেন ‘নাইট ম্যানেজার’ খ্যাত অভিনেত্রী।

Sobhita Dhulipala opens up on dating rumours with naga chaitanya

নাগার সঙ্গে প্রেম মুখ খুললেন শোভিতা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২৩ ২০:১১
Share: Save:

সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্যের বিবাহবিচ্ছেদের পর থেকে যাঁর কথা বার বার ঘুরেফিরে এসেছে, তিনি শোভিতা ধুলিপালা। শোনা যাচ্ছে ‘দ্য নাইট ম্যানেজার’ খ্যাত অভিনেত্রীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি। গত বছর থেকেই নাগা চৈতন্য ও শোভিতার প্রেমের গুঞ্জনে সরগরম দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে বলিউড। গত বছরের শেষ দিকে নাকি লন্ডনে একসঙ্গে ছুটিও কাটিয়েছেন চর্চিত যুগল। যদিও সংবাদমাধ্যমের সব প্রশ্নের সামনে একেবারে মুখে কুলুপ দুই তারকারই। তবে ছবি কি আর মিথ্যা কথা বলে! সম্প্রতি সমাজমাধ্যমে দেখা গিয়েছিল নাগা চৈতন্য ও শোভিতার ‘ডিনার ডেট’-এর ছবি। তার পর থেকে নাগা-সামান্থার বিচ্ছেদের কারণ হিসাবে দায়ী করা হয়েছে অভিনেত্রীকে। তা হলে সত্যিই কি নাগা-সামান্থার সম্পর্কের মধ্যে তৃতীয় ব্যক্তি হয়ে অনুপ্রেবশ করেন শোভিতা? এ বার মুখ খুললেন অভিনেত্রী। তিনি বলেন, “আমি কোনও ভুল করিনি। যাঁরা কোনও চিন্তাভাবনা না করেই কথা বলেন, আমার মনে হয় না তাঁদের উত্তর দেওয়ার দরকার আছে। যা রটেছে, তার পাল্টা উত্তর দেওয়ার প্রয়োজন আমি বোধ করি না। আমি তো কিছু ভুল করিনি। তাই আমার সত্যিই কিছু যায়-আসে না।” যদিও নাগা চৈতন্য ও তিনি সম্পর্কে রয়েছেন কি না, সে নিয়ে স্পষ্ট কোনও জবাব দেননি।

প্রসঙ্গত দিন কয়েক আগেই নাগা বলেন, ‘‘আসলে সংবাদমাধ্যম যখন নিজেদের মতো অনুমান করে নেয়, তখন বলার বিশেষ কিছু থাকে না। তবে পারস্পরিক সম্মানটা নষ্ট হয়। দু’জনের মধ্যে পরিস্থিতিটা বিশ্রী হয়ে ওঠে। সব থেকে খারাপ লাগে, যখন কোনও তৃতীয় ব্যক্তিকে টানা হয়, যে আমার অতীতের সঙ্গে কোনও ভাবেই জড়িত নয়। তেমন ঘটনা মানুষটার জন্য খুব অসম্মানজনক।’’ অভিনেতার এই সাক্ষাৎকারের পর অনেকের ধারণা, অভিনেতা শোভিতার দিকেই ইঙ্গিত করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE