Advertisement
০১ মার্চ ২০২৪
Bollywood Scoop

বিয়েবাড়ির আয়োজন করে ক্লান্ত, এ বার বন্দুক ধরতে চান! কোন ছবির জন্য কোমর বাঁধছেন শোভিতা?

এত দিন দক্ষ হাতে বিয়ের বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন সামলেছেন। এ বার স্বাদ বদল করতে চাইছেন শোভিতা ধুলিপালা। ‘মেড ইন হেভেন’-এর সাফল্যের পর শোভিতার নজর কোন ছবিতে?

Sobhita Dhulipala.

অভিনেত্রী শোভিতা ধুলিপালা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৩ ১২:৩৮
Share: Save:

ওটিটি প্ল্যাটফর্মের পরিচিত মুখ তিনি। ‘মেড ইন হেভেন’, ‘দ্য নাইট ম্যানেজার’-এর মতো ওয়েব সিরিজ়ে নজর কেড়েছেন দর্শক এবং সমালোচকের। জ়োয়া আখতার এবং রীমা কাগতির ‘মেড ইন হেভেন’ সিরিজ়ের দু’টি সিজ়নেই তারার চরিত্রে দর্শকের মন জয় করেছেন অভিনেত্রী শোভিতা ধুলিপালা। বিয়ের বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করায় তারার জুড়ি মেলা ভার। তবে এ বার বিয়ের আয়োজন করার কাজ থেকে একটু সরে আসতে চান শোভিতা। এখনও পর্যন্ত ‘মেড ইন হেভেন’-এর দু’টি সিজ়নে দেখা গিয়েছে তাঁকে। এ বার অ্যাকশন থ্রিলার জাতীয় ছবিতে কাজ করার ইচ্ছা প্রকাশ করলেন শোভিতা। অভিনেত্রীর দাবি, বিয়ের আয়োজন থেকে বেরিয়ে এ বার বন্দুক ধরার সময় নাকি এসেছে! কোন ছবিতে অভিনয় করতে চান তিনি?

সম্প্রতি এক সাক্ষাৎকারে শোভিতা জানান, ফারহান আখতারের ‘ডন ৩’ ছবিতে অভিনয় করতে চান তিনি। শোভিতার কথায়, ‘‘ফারহানের ‘ডন’ ফ্র্যাঞ্চাইজ়ির ‘রোমা’ চরিত্রটা আমার খুব পছন্দের। আমি ‘ডন ৩’ ছবিতে ওই চরিত্রে কাজ করতে চাই।’’ ‘মেড ইন হেভেন’ সিরিজ়ের তারা চরিত্রের দৃঢ়তা সুচারু ভাবে পর্দায় ফুটিয়ে তোলার জন্য প্রশংসিত হয়েছেন শোভিতা। অনেকে তাঁর ওই চরিত্রকে রোমার চরিত্রের সঙ্গে তুলনাও করেছেন। এই তুলনা বেশ মনে ধরেছে অভিনেত্রীর। শোভিতা বলেন, ‘‘আমার ‘ডন’ ফ্র্যাঞ্চাইজ়ির ছবিগুলো খুব ভাল লাগে। রোমার চরিত্রে প্রিয়ঙ্কা অনবদ্য কাজ করেছিলেন। ওই চরিত্রে আমাকে মানাতে পারে, এ কথা দর্শক যে ভেবেছেন, তাতেই আমি খুব খুশি। আমি তো ‘ডন ৩’-এর জন্য অডিশন দিতেও রাজি!’’

‘ডন ৩’ ছবি ঘোষণা পর থেকেই ছবির নায়িকা নিয়ে শুরু হয়েছে জল্পনা। রণবীর সিংহের বিপরীতে কাকে দেখা যাবে, তা এখনও চূড়ান্ত করেননি ফারহান বা রিতেশ সিধওয়ানি কেউই। তবে নায়িকার ভূমিকায় কিয়ারা আডবাণী এবং কৃতি শ্যাননের নাম শোনা গিয়েছে একাধিক বার। তাঁদের টেক্কা দিয়ে কি দৌড়ে এগিয়ে যাবেন শোভিতা? ছবির নয়িকার আনুষ্ঠানিক ঘোষণার পরেই মিলবে সেই উত্তর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE