Advertisement
২৯ মে ২০২৪
Sohail Khan

প্রেমিকার মায়ের সঙ্গে বন্ধ আলমারিতে সোহেল, তার পর কী হল জানালেন আরবাজ়ের ছেলেকে

ভাইপো আরহান খানের নতুন পডকাস্ট শো ‘ডাম্ব বিরিয়ানি’-তে এসে ব্যক্তিগত জীবনের গোপন কথা ফাঁস করলেন সলমনের ছোট ভাই সোহেল।

Sohail Khan said once he touched his ex girlfriend’s mom in the wardrobe

(বাঁ দিকে) মালাইকা আরোরা এবং আরহান খান। সোহেল খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৪ ১৩:০৩
Share: Save:

২০২২ সালে ২৪ বছরের দাম্পত্য জীবনে ইতি টেনেছেন সোহেল খান। পোশাকশিল্পী সীমা সজদেহর সঙ্গে তাঁর বিয়ে ভাঙা নিয়ে বেশ চর্চা হয় সেই সময়। আরবাজ়-মালাইকার পর বিয়ে ভাঙে সলমন খানের ছোট ভাই সোহেলের। যদিও এই মুহূর্তে সংসারী আরবাজ়। তবে দ্বিতীয় বিয়ে করেননি সোহেল। বেশির ভাগ সময়ই তাঁকে দেখা যায় দুই ছেলের সঙ্গেই। এ বার ভাইপোর আরহান খানের নতুন পডকাস্ট শো ‘ডাম্ব বিরিয়ানি’-তে এসে ব্যক্তিগত জীবনের এক গোপন কথা জানালেন।

তিনি জানান এক বার প্রাক্তন প্রেমিকার জায়গায় তাঁর মাকে অন্য ভাবে স্পর্শ করে ফেলেন তিনি। তা-ও আবার বন্ধ আলমারিরর ভিতর। সোহেল বলেন, ‘‘আসলে আমার প্রাক্তন প্রেমিকার বাড়িতে ‘ডার্ক রুম’ খেলছিলাম। আমি একটা আলমারিতে লুকিয়ে ছিলাম। সেই আলমারিতেই আমার তখনকার প্রেমিকার মা এসে লুকিয়ে পড়েন। এত অন্ধকার ছিল যে বোঝা যাচ্ছিল না কিছু। আমি ভেবেছি আমার প্রেমিকাই পাশে বসে আছে। সেটা ভেবেই ওকে স্পর্শ করি। তাতেই হেসে ওঠেন উনি। সঙ্গে সঙ্গে ভুল ভেঙে যায়।’’ তার পরই নাকি হেসে ফেলেন অভিনেতা। ব্যস, খেলা ওখানেই শেষ।

৬ এপিসোডের ‘ডাম্ব বিরিয়ানি’-তে আরহানের পাশাপাশি রয়েছেন তাঁর দুই বন্ধু দেব রিয়ানি এবং আরুশ বর্মা। তিন বন্ধুর ব্যক্তিগত জীবনের পাশাপাশি খান পরিবারের সদস্যদের দেখা যাবে এই শোয়ে। আরহানের শোয়ে মা মালাইকা আরোরা হাজির হবেন খুব শীঘ্রই। ছেলের শোয়ে এসে কাকা সোহেলের মতো তিনিও কি অতীতকে টেনে আনবেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE