Advertisement
০৮ মে ২০২৪
boycott

Soham Chakraborty: এ সব মানুষের কথা বলারই যোগ্যতা নেই, ছবি ‘বয়কট’ প্রসঙ্গে সরব সোহম

হিন্দি থেকে বাংলা, যে কোনও ছবি মুক্তি পেতে না পেতেই বয়কটের হিড়িক। এই প্রসঙ্গে মুখ খুললেন অভিনেতা সোহম চক্রবর্তী।

‘বয়কট’ প্রসঙ্গে মুখ খুললেন সোহম।

‘বয়কট’ প্রসঙ্গে মুখ খুললেন সোহম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ অগস্ট ২০২২ ১৯:৫৭
Share: Save:

‘লাল সিংহ চড্ডা’, ‘রক্ষাবন্ধন’, ‘ধর্মযুদ্ধ’— ছবি মুক্তি পেতে না পেতেই দর্শকের একাংশের ‘বয়কট’-এর ডাক। এ বার সেই তালিকায় জুড়ল আরও এক নাম ‘বিসমিল্লা’। বলি থেকে টলি এ এক নতুন ট্রেন্ড। বেশির ভাগ ছবির ক্ষেত্রেই ধর্মে আঘাত লাগছে একাংশের। আবার কেউ কেউ ছবির বক্তব্যের সঙ্গে সহমত নয়। কিছু দিন আগে এ প্রসঙ্গে মুখ খুলে ছিলেন পরিচালক রাজ চক্রবর্তী। লিখেছিলেন, ‘আপনারা পাগল না ছাগল’! এ বার মুখ খুললেন সোহম চক্রবর্তী।

সোহমের আগামী ছবি ‘পাকা দেখা’। পরিচালক পেমেন্দু বিকাশ চাকি। ছবির প্রচার ঝলকের অনুষ্ঠানে একান্তে ধরা দিলেন অভিনেতা। ছবি প্রসঙ্গে কথা বলতে গিয়ে উঠে এল বয়কটের কথা। আনন্দবাজার অনলাইনকে সোহম বলেন, “রাজদা তো অনেক ভাল ভাষায় কথা বলেছে। ওরা এই ভাষারও যোগ্য নয়।”

প্রতি মুহূর্তে ছবি নিয়ে দর্শকের এই নেতিবাচক মনোভাবে বিরক্ত অভিনেতা। তিনি আরও যোগ করেন, “এই সব মানুষদের আমরা পাত্তাই দিই না। কেন ওদের সঙ্গে তর্ক করতে যাব আমরা। অনেক ক্ষেত্রেই ইচ্ছে করে এই ধরনের কাজ করানো হয়ে থাকে।”

কয়েক দিন আগে এই প্রসঙ্গে মুখ খুলেছেন অর্জুন কপূর। অভিনেতাদের এই চুপ থাকাকেই সকলে দুর্বলতা বলে ধরে নিচ্ছেন। একত্রিত হওয়ার কথা বলেছেন অভিনেতা। তবে এই কারণে দর্শকের কটাক্ষের মুখেও পড়তে হয়েছে নায়ককে। এক জোট হওয়ার কথা বললেও অনেকেই এই বিষয়ে মুখ খুলতে রাজি নন। প্রসঙ্গত, এই মুহূর্তে সোহমের ঝুলিতে প্রচুর কাজ। আর কিছু দিনের মধ্যেই শুরু করবেন নিজের প্রযোজনা সংস্থার নতুন ছবির কাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE