Advertisement
২০ জুলাই ২০২৪
arjun kapoor

Arjun Kapoor: ছবি ‘বয়কট’ করার হিড়িকে চিন্তিত বলিউড থেকে টলিউড! এ বার সরব অর্জুন কপূর

একের পর এক ছবি বন্ধের ডাক দর্শকের একাংশের। এ প্রসঙ্গে এ বার সরব অর্জুন কপূর।

সরব অর্জুন

সরব অর্জুন

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২২ ১৪:১৬
Share: Save:

মুক্তির পর থেকেই বয়কটের ডাক দর্শকের একাংশের। ‘লাল সিংহ চড্ডা’ থেকে ‘রক্ষাবন্ধন’— বিতর্কের মুখে একের পর এক ছবি। এমনকি, সেই তালিকা ছিল রাজ চক্রবর্তীর ছবি ‘ধর্মযুদ্ধ’ও।

প্রতি দিনের এই বিতর্কের মাঝেই এ প্রসঙ্গে মুখ খুললেন অভিনেতা অর্জুন কপূর। মুম্বইয়ের এক সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে নায়ক বলেন, “আমরা কোনও কথা না বলে ক্ষতি করছি। কারণ সবাই ধরে নিচ্ছেন, এটা আমাদের দুর্বলতা। আমি বিশ্বাস করি, কাজই সত্য, মানুষের কাজই কথা বলে।”

২০২০ সাল থেকে চলচ্চিত্র শিল্পকে কেন্দ্র করে এই অবরোধ, এই বিতর্ক শুরু হয়েছে। অর্জুনের কথায়, “প্রয়োজনের তুলনায় আমরা একটু বেশিই সহ্য করছি।” ইন্ডাস্ট্রির সকলকে জমায়েত হয়ে এই সমস্যার মূল থেকে সমাধান করার চেষ্টা করতে হবে, বক্তব্য অর্জুনের।

বলিউডে বিভিন্ন সময়ে বিভিন্ন ছবি বয়কট করার ডাক ওঠে। নেটমাধ্যম ব্যবহার করে এই পরিস্থিতি দ্রুত তৈরি করা এবং বিভিন্ন মানুষের কাছে পৌঁছে যাওয়াও এখন আরও সহজ হয়ে গিয়েছে। সঞ্জয় লীলা ভংসালীর অনেক ছবি নিয়ে বিতর্ক তৈরি হয়েছিল এর আগে।

তার পরও বলিউডের আরও অনেক পরিচালকের ছবির ক্ষেত্রেই এই ধরনের সমস্যা দেখা গিয়েছে। বারংবার প্রশ্ন উঠেছে শাসক দলের সঙ্গে সখ্য না থাকলেই কি ছবির পরিণতি এমনই হবে? টলিউডও এই নিয়ে চিন্তিত। তবে এ বিষয়ে খুব বেশি মুখ খুলতে চান না কেউই।

প্রসঙ্গত, এই একই রকম পরিস্থিতি সামলাতে হয়েছে পরিচালক রাজকেও। এ প্রসঙ্গে পরিচালকের অভিমতও অনেকটা এক। তাঁর কথায়, “এক দল মানুষ বসেই থাকে কী ভাবে কাঠি করা যায়। ছবি না দেখেই নিজেদের মত প্রকাশ করেন তাঁরা। এই ঘটনা অবিলম্বে বন্ধ হওয়া দরকার।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arjun kapoor Laal Singh Chaddha boycott
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE