Advertisement
১১ মে ২০২৪
Sohini Sarkar

Sohini Sarkar: সিরিজের জন্য চেটেপুটে কদবেল মাখা খেলাম, অন্য সময়ে ভেবেই দেখব না: সোহিনী

এই তালিকায় প্রচুর মানুষ থাকলেও বাদ পড়েছেন একজন। সোহিনী সরকার। ‘মন্দার’ সিরিজে মন ভরে কদবেল মাখা খেতে দেখা গিয়েছে যাঁকে।

ফুচকা, আলু কাবলি মনে ধরে না সোহিনীর।

ফুচকা, আলু কাবলি মনে ধরে না সোহিনীর।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২১ ১৫:০৬
Share: Save:

হজমি, আচার, ফুচকা, আলুকাবলি—নামগুলো লিখতে গিয়েই জিভে জল চলে আসার জোগাড়! শীতের দুপুরে ছাদে কুলের আচার সহযোগে রোদ পোহাতে কার না ভাল লাগে?

এই তালিকায় প্রচুর মানুষ থাকলেও বাদ পড়েছেন একজন। সোহিনী সরকার। হজমি, আচার, ফুচকা— এ সবের প্রতি কোনও আগ্রহ নেই তাঁর।অথচ সেই সোহিনীকে দাঁতে দাঁত চিপে ‘মন্দার’ সিরিজে কদবেল মাখা খেতে দেখা গিয়েছে। শুকনো গলায় সোহিনী বললেন, “ওই দৃশ্যে একেবারেই চরিত্রের জন্য চেটেপুটে কদবেল মাখা খেতে হচ্ছিল। তবে টক জিনিস কিন্তু একটা নেশার মতো। একবার খেতে শুরু করলে থামা যায় না। তখন অনেকটাই খেয়ে ফেলেছিলাম। এখন কিন্তু নিজে থেকে আর এ সব খাব না।ভালই লাগে না।”

আজ থেকে নয়, আগাগোড়াই স্রোতের উল্টো দিকে হাঁটেন সোহিনী। স্কুলে যখন সবাই দল বেঁধে আলু কাবলি,চুরমুরের জন্য লাইন দিত, তাঁকে দেখা যেত না সেই ভিড়ে। তিনি বললেন, “আমি কখনওই আলু কাবলি, ফুচকা ভালবাসিনি। অনেক সময় বন্ধুরা জোর করলে খাই। বা আউটডোরে কেউ আচার নিয়ে আসে, তখন একটু খাই। এর বাইরে কখনওই এ সব খাবারের প্রতি আমার কোনও টান নেই।”

‘মন্দার’-এ প্রশংসিত সোহিনীর অভিনয়। তবে এক অনুরাগীর যদিও সোহিনীর এই অবতার মনে ধরেনি।সে কথা তিনি ফেসবুকেও লিখেছেন। ‘ওগো বধূ সুন্দরী’-র দোলনকেই (ধারাবাহিকে সোহিনীর চরিত্র)যেন তিনি ফিরে পেতে চেয়েছেন। অনুরাগীর আবদার চোখ এড়ায়নি সোহিনীর।“উনি বোধ হয় সেই নিষ্পাপ মিষ্টি সোহিনীকে দেখতে চাইছেন। আমার কিন্তু বিষয়টা বেশ মজারই লেগেছে”, হেসে উঠলেন সোহিনী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sohini Sarkar Actress Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE