Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Somraj Maity

Somraj Maiti: জন্মদিনে ‘পলাশের বিয়ে’র শ্যুটিং! এটাই চেয়ে এসেছি, জানালেন মিমির ‘নায়ক’ সোমরাজ

সোমরাজ মাইতি ৪ এপ্রিল সকাল থেকে ব্যস্ত শ্যুটে! ৫ এপ্রিল থেকে তাঁর ছায়াসঙ্গী মিমি চক্রবর্তী! সাংসদ-তারকার সঙ্গে প্রেম, বিয়ে! সবটাই প্রেমেন্দুবিকাশ চাকীর সৌজন্যে। পরিচালকের সম্ভবত চতুর্থ ছবি ‘পলাশের বিয়ে’। এই ছবিতে নায়িকা মিমি, নায়ক সোমরাজ। আনন্দে-উত্তেজনায় সকাল থেকেই তাই টানটান। সারা দিন হাতিবাগানে শ্যুটিং। এখানেই সন্ধেয় কেক কেটে পালিত হবে অভিনেতার জন্মদিন। 

সোমরাজ মাইতি

সোমরাজ মাইতি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২২ ২০:২৮
Share: Save:

২৯ পা দিয়েই এক লাফে যেন অনেকটা বড় হয়ে গেলেন তিনি। প্রতি বছরের বিশেষ দিনের চেনা ছবিটাও আমূল বদলে গিয়েছে এ বছরে। এত দিন আগের রাত থেকে উদযাপন। দিনের দিনে কাজ থেকে ছুটি। বন্ধুদের সঙ্গে দেদার হুল্লোড়। সঙ্গী অভিনেত্রী বান্ধবী আয়ুষী তালুকদার। সেই সোমরাজ মাইতি ৪ এপ্রিল সকাল থেকে ব্যস্ত শ্যুটে! ৫ এপ্রিল থেকে তাঁর ছায়াসঙ্গী মিমি চক্রবর্তী! সাংসদ-তারকার সঙ্গে প্রেম, বিয়ে! সবটাই প্রেমেন্দুবিকাশ চাকীর সৌজন্যে। পরিচালকের সম্ভবত চতুর্থ ছবি ‘পলাশের বিয়ে’। এই ছবিতে নায়িকা মিমি, নায়ক সোমরাজ। আনন্দে-উত্তেজনায় সকাল থেকেই তাই টানটান। সারা দিন হাতিবাগানে শ্যুটিং। এখানেই সন্ধেয় কেক কেটে পালিত হবে অভিনেতার জন্মদিন।

এই প্রথম পাশে নেই বন্ধুরা। দুপুরে পাতে নেই মায়ের পায়েস। প্রেমিকার সঙ্গে মুখোমুখি রাতে। খুশি সোমরাজ?

‘‘বিশ্বাস করুন, এটাই চেয়েছিলাম’’, শুভেচ্ছা জানিয়ে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করতেই বলে উঠলেন সোমরাজ। দাবি, গত সাত বছর ধরে তিনি ছোট পর্দায় কাজ করেছেন। জন্মদিনে ছুটি নিয়েছেন। হুল্লোড়ে মেতেছেন। মনে মনে চেয়েছেন, এমন একটা জন্মদিন আসুক যে দিন তিনি বড় পর্দায় নিজেকে মেলে ধরবেন। কলকাতার তাবড় নায়িকারা তাঁর বিপরীতে থাকবেন। বিশেষ দিনেও তিনি ডুবে থাকবেন শ্যুটে। মিমির নায়ক ‘পলাশ’-এর সেই স্বপ্ন অবশেষে পূরণ। শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে ‘পিয়া রে’, নুসরত জাহানের সঙ্গে ‘জয় কালী কলকাত্তেওয়ালি’-তে কাজের পরে এ বার তাঁর মিমি-যোগ। তাই জন্মদিনের শ্যুটিংও তাঁর কাছে যেন অমৃত-সমান! এই ছবির পাশাপাশি তিনি কাজ করবেন পার্নো মিত্রের সঙ্গে। ‘সুনেত্রা সুন্দরম’ ছবিতে।

আরও পড়ুন:

উদযাপনের কী হবে? অভিনেতা হাসিমুখে সব ভুলেছেন। বক্তব্য, ‘‘এ বছর মিমির সঙ্গে অভিনীত ছবি ভাল ফল করলে আগামী ১০ বছর পিছনে ফিরে দেখতে হবে না। সবাই মিলে আমার জন্মদিন পালন করবেন। আমার সেটাই লক্ষ্য।’’ ছবিতে তিনি টিপিক্যাল উত্তর কলকাতার বনেদি বাড়ির ঘরোয়া ছেলে। যে পরিবারতন্ত্রকে প্রাধান্য দেয়। সোমরাজ নিজে বড় হয়েছেন দক্ষিণ কলকাতায়। পড়াশোনা বিড়লা হাই স্কুলে। তার পর বিদেশে। নিজেকে উত্তর কলকাতার ছাঁচে ফেলতে সুদীপ্তা চক্রবর্তীর কাছে প্রশিক্ষণ নিয়েছেন।

বাকি অভিনেতাদের মতো সোমরাজেরও এ দিন ঘুম ভেঙেছে ফোনে। কিছু নিজে ধরতে পেরেছেন। কিছু পারেননি। মিমি তাঁর নায়ককে শুভেচ্ছা জানিয়েছেন? হাল্কা ইতস্তত। তার পরেই পাল্টা প্রশ্ন, ‘‘মঙ্গলবার প্রথম কথা হবে ওঁর সঙ্গে, প্রথম আলাপ। তার আগেই কী করে মিমি শুভেচ্ছা পাঠান?’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Somraj Maity Bengali Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE