Advertisement
১৯ জুলাই ২০২৪
Sonakshi Sinha Zaheer Iqbal First Picture

সাত বছর আগে এই দিনেই আলাপ, বিয়ে সারলেন সোনাক্ষী-জ়াহির, যুগলের ছবি আনন্দবাজার অনলাইনে

সাদা পোশাকে বিয়ের আসরে যাওয়ার কথা ছিল জুটির। পরিকল্পনামাফিক সাদা শাড়ি ও পাঞ্জাবিতে সেজেছেন সোনাক্ষী-জ়াহির।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ জুন ২০২৪ ২০:০৯
Share: Save:

সইসাবুদ করে বিয়ে সারলেন সোনাক্ষী-জ়াহির। সাদা পোশাকে বিয়ের আসরে যাওয়ার কথা ছিল জুটির। পরিকল্পনামাফিক সাদা শাড়িতে সেজেছিলেন কনে সোনাক্ষী। স্ত্রীর সঙ্গে জ়াহিরের পোশাকে রংমিলন্তি। সাদা পাঞ্জাবিতে দেখা মিলল তাঁর। সাত বছর আগে এই দিনেই আলাপ হয়েছিল যুগলের। সব প্রতিবন্ধকতা পেরিয়ে এই বিশেষ দিনেই বৈবাহিক জীবন শুরু করলেন তাঁরা। বিয়ের ছবি সমাজমাধ্যমে ভাগ করে নিলেন নবদম্পতি।

সপ্তাহখানেক ধরেই জল্পনা সোনাক্ষী সিন্‌হা ও জ়াহির ইকবালের বিয়ে নিয়ে। তবে শুক্রবার থেকে চিত্রটা পরিষ্কার হয়ে যায়। মেহেন্দির অনুষ্ঠান থেকে শনিবার অভিনেত্রীর বাড়িতে পুজোপাঠ— সব কিছুই ক্যামেরাবন্দি হয়েছে ছবিশিকারিদের। রবিবার সকালেই আইনি ভাবে বিয়ে সারেন জ়াহির-সোনাক্ষী। যদিও বিয়ে করতে যাওয়ার আগে বান্দ্রার একটি মসজিদ থেকে বেরোতে দেখা যায় জ়াহিরকে। তার পর থেকেই উৎকণ্ঠা, কখন নববধূর রূপে দেখা যাবে সোনাক্ষীকে। অবশেষে প্রকাশ্যে এল নবদম্পতির ছবি।

শোনা যাচ্ছিল, বিশেষ দিনের জন্য সাদা রং বেছে নিয়েছেন সোনাক্ষী। জ়াহির ইকবালের বাড়ি থেকে সেই পোশাক পাঠানো হয়েছে নববধূর কাছে। গাড়িতে করে সেই সাদা শাড়ি নিয়ে যাওয়ার সময় ছবিশিকারিদের ক্যামেরায় তা ধরা পড়ে। ভিডিয়োটি মুহূর্তে নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে। নবদম্পতির ছবি প্রকাশ্যে আসতেই তাঁদের শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অন্যান্য বলিউড তারকারা।

রাত ৮টা থেকে শুরু হয়েছে সোনাক্ষী-জ়াহিরের রিসেপশনের অনুষ্ঠানে। নিমন্ত্রিত অতিথিদের জন্যও রয়েছে বিশেষ ‘ড্রেস কোড’। বিয়ের নিমন্ত্রণপত্রেই উল্লেখ করা হয়েছে, অতিথিরা যেন লাল রং ছেড়ে অন্য কোনও রঙের পোশাক পরেন।


(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE