Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sonakshi Sinha

Sonakshi Sinha: আপনারা কি এতটাই বোকা! অনুরাগীদের উদ্দেশে প্রশ্ন ছুড়ে দিলেন সোনাক্ষী

অতীতেও বিয়ে নিয়ে প্রশ্নের মুখে পড়েন সোনাক্ষী। এক অনুরাগী তাঁকে প্রশ্ন করেছিলেন, ‘সবাই তো বিয়ে করে নিচ্ছে, আপনি কবে করবেন?’

সলমনের সঙ্গে ভুয়ো বিয়ে প্রসঙ্গে মুখ খুললেন সোনাক্ষী।

সলমনের সঙ্গে ভুয়ো বিয়ে প্রসঙ্গে মুখ খুললেন সোনাক্ষী।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ মার্চ ২০২২ ১৩:৩১
Share: Save:

সাময়িক হলেও সলমন খানের নামের পাশ থেকে সরেছিল ‘সিঙ্গল’ তকমা। ‘ভাইজান’-এর রাতারাতি একা থেকে দোকা হওয়া নিয়ে উল্লসিত ছিল ভক্তকূলও। এ সবই হয় নেটমাধ্যমে ছড়িয়ে পড়া ছবির মহিমায়। সেখানে দেখা গিয়েছিল, হাসিমুখে আংটিবদল করছেন সলমন এবং সোনাক্ষী সিংহ। সেই ছবি দেখে যদিও বোঝাই যাচ্ছে, প্রযুক্তির কারিকুরিতে বর-কনে সাজানো হয়েছে তাঁদের। এ বার এই ভুয়ো ছবি নিয়ে মুখ খুললেন ‘দবং’ নায়িকা স্বয়ং।

ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, ‘আপনারা কি এতটাই বোকা যে আসল এবং কারিকুরি করা ছবির পার্থক্য বুঝতে পারেন না?’ প্রশ্নের সঙ্গে একাধিক হাসির ইমোজি জুড়ে দিয়েছেন শত্রুঘ্ন-কন্যা। বুঝিয়ে দিতে চাইছেন, নিজের নকল বিয়ের বিষয়টিকে বিশেষ আমল দিতে চান না তিনি।

তবে এই প্রথম নয়, অতীতেও বিয়ে নিয়ে প্রশ্নের মুখে পড়েন সোনাক্ষী। ইনস্টাগ্রামের প্রশ্নোত্তর পর্বে এক অনুরাগী তাঁকে প্রশ্ন করেছিলেন, ‘সবাই তো বিয়ে করে নিচ্ছে, আপনি কবে করবেন?’ সোনাক্ষী যা উত্তর দিয়েছিলেন, তা নিয়ে বিতর্কও কম হয়নি। তিনি লিখেছিলেন, ‘সবার তো কোভিডও হচ্ছে। আমি কি সেটাও বাধিয়ে বসব তা হলে?’

কোভিডের মতো রোগের সঙ্গে বিয়ের তুলনা ভাল ভাবে নেননি অনেকেই। এই মন্তব্যের জন্য কটাক্ষের মুখে পড়তে হয় সোনাক্ষীকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sonakshi Sinha Actress Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE