Advertisement
১৫ জুলাই ২০২৪
Sonakshi Sinha Marriage

বাবা শত্রুঘ্ন সাংসদ হতেই ছাঁদনাতলায় সোনাক্ষী, কবে কোথায় কার সঙ্গে অভিনেত্রীর বিয়ে?

জোড়া খুশির খবর সিন্‌হা পরিবারে। শোনা যাচ্ছে, নিমন্ত্রণপত্র ছাপানো হয়ে গিয়েছে। কবে বিয়ে সোনাক্ষী সিন্হা‌র?

বাবা সাংসদ হতেই বিয়ের পিঁড়িতে সোনাক্ষী।

বাবা সাংসদ হতেই বিয়ের পিঁড়িতে সোনাক্ষী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ জুন ২০২৪ ১৩:২০
Share: Save:

প্রেমপর্বটা চলেছে বেশ কয়েক বছর ধরেই। গত বছর থেকেই দু’জনে নিজেদের প্রেমে এক প্রকার সিলমোহরই দেন। নানা জায়গায় ঘুরছেন জুটিতে। ইনস্টাগ্রামে দেখাও যাচ্ছে সে সব ছবি। মায়ানগরীতে এ বার গুঞ্জন, অভিনেতা জ়াহির ইকবালকে বিয়ে করতে চলেছেন অভিনেত্রী সোনাক্ষী সিন্‌হা। আগামী ২৩ জুন মুম্বইয়ে একটি বিলাসবহুল হোটেলে হবে বিয়ের অনুষ্ঠান। সদ্য তৃণমূল কংগ্রেসের টিকিটে আসানসোল লোকসভা কেন্দ্র থেকে দ্বিতীয় বারের জন্য সাংসদ হয়েছেন সোনাক্ষীর বাবা শত্রুঘ্ন সিন্‌হা।

জোড়া খুশির খবর সিন্‌হা পরিবারে। শোনা যাচ্ছে, নিমন্ত্রণপত্র ছাপানো হয়ে গিয়েছে। কারা কারা থাকছেন সোনাক্ষী-জ়াহিরের বিয়েতে?

খান পরিবারের সঙ্গে সোনাক্ষীর সম্পর্ক অজানা নয়। জ়াহিরের সঙ্গে তাঁর দেখাও হয়েছিল সলমন খানের মাধ্যমে। জ়াহির পেশায় অভিনেতা। ২০১৯ সালে ‘নোটবুক’ ছবির মাধ্যমে অভিষেক হয় তাঁর। তার পর ‘ডাবল এক্স এল’ ও ‘কিসি কি ভাই কিসি কি জান’ ছবিতে দেখা গিয়েছে তাঁকে। তবে অভিনেতা হিসেবে দাগ কাটতে পারেননি জ়াহির।

গত বছর ক্যামেরার সামনে তাঁরা প্রথম এক ফ্রেমে ধরা দেন সলমনের বোন অর্পিতা খানের ইদের পার্টিতে। তবে তা ব্যক্তিগত পরিসরে। অন্দরের খবর, সেই পার্টিতে নাকি সোনাক্ষীর পাশ থেকে নড়েননি জ়াহির। পার্টির একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে সোনাক্ষীকে ‘বৌদি’ বলে উল্লেখও করেন অর্পিতা, কিন্তু, খুব শীঘ্রই সেই ছবি সমাজমাধ্যমের পাতা থেকে সরিয়েও দেন সলমন খানের বোন।

সম্প্রতি ‘হীরামন্ডি’ সিরিজ়ের প্রচারের ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শর্মা’র শো-এ এসে বিয়ে করার ইচ্ছে প্রকাশ করেছিলেন অভিনেত্রী। তার দিন কয়েকের মধ্যেই এল সুখবর।

শোনা যাচ্ছে, জ়াহির-সোনাক্ষীর বিয়েতে তেমন কোনও ‘থিম’ নেই। বরং অতিথিদের সাধারণ পোশাকেই আসতে বলা হয়েছে। নিমন্ত্রিতের তালিকায় রয়েছে গোটা ‘হীরামন্ডি’ টিম। এ ছাড়াও সলমন খানের বাড়ির সকলেই যে নিমন্ত্রিত থাকবেন, তা বলাই বাহুল্য।

এক সময় সোনাক্ষীর সঙ্গে রণবীর সিংহের প্রেমের খবরে মুখরিত ছিল বলিউড। ‘লুটেরা’ ছবির সময় নাকি কাছাকাছি আসেন তাঁরা। এখন নিজের বিয়েতে প্রাক্তনকে নিমন্ত্রণ করেননি কি না, সেটাই দেখার! তবে শত্রুঘ্নের সঙ্গে বলিউডের সকলেরই প্রায় সুসম্পর্কই রয়েছে, তাই মেয়ের বিয়েতে অতিথি-তালিকা যে লম্বা হতে চলেছে, তেমনই আভাস মিলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE