Advertisement
১৪ জুলাই ২০২৪
Malaika Arora Arjun Kapoor

হাসপাতালে চিকিৎসা চলছে অর্জুনের, তার মাঝেই আনন্দে আত্মহারা হলেন মালাইকা!

কিছু দিন আগেই হাসপাতাল থেকে নিজের ছবি দেন অর্জুন। তার দিন তিনেক বাদেই দেশ ছেড়ে আনন্দ খুঁজতে কোথায় গেলেন মালাইকা?

(বাঁ দিকে) অর্জুন কপূর (ডান দিকে) মালাইকা আরোরা।

(বাঁ দিকে) অর্জুন কপূর (ডান দিকে) মালাইকা আরোরা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ জুন ২০২৪ ১৯:২৩
Share: Save:

এক সময় আরবাজ় খানের সঙ্গে মালাইকা আরোরার বিয়ে ভাঙার জন্য অনেকেই দায়ী করেন অর্জুন কপূরকে। মাস কয়েক আগে দ্বিতীয় বিয়ে করেন মালাইকার প্রাক্তন স্বামী। তার পরই নাকি প্রেম ভাঙল অর্জুন-মালাইকার। এর মাঝেই হাসপাতাল থেকে নিজের ছবি দেন অর্জুন। তার দিন তিনেকের মধ্যেই দেশ ছেড়ে আনন্দ খুঁজতে বেরিয়ে পড়লেন অভিনেত্রী।

কিছু দিন আগেই অর্জুন ও মালাইকার সম্পর্কে ভাঙনের খবরে সরগরম হয় নেটপাড়া। নিজেরা এই বিচ্ছেদ নিয়ে মুখ না খুললেও তাঁদের ঘনিষ্ঠ সূত্র মারফত খবর নিশ্চিত হয়েছিল। এ সবের মধ্যেই অর্জুন এই ছবি পোস্ট করেছেন সমাজমাধ্যমে। অর্জুনের পোস্ট দেখে বোঝা যাচ্ছে, তিনি রয়েছেন অস্ট্রিয়াতে।

হাতে আই-ভি চ্যানেল লাগানো থাকলেও, খুব গুরুতর কিছু হয়নি অর্জুনের। জানা যাচ্ছে, ভিটামিন থেরাপি চলছে অভিনেতার। শরীরে সরাসরি ভিটামিন ও মিনারেলস-এর বৃদ্ধির জন্য এই থেরাপির সাহায্য নেওয়া হয়। অর্জুন অস্ট্রিয়া যেতেই ফ্রান্সে নিজের বান্ধবীদের সঙ্গে ঘুরতে গেলেন মালাইকা। ফ্রান্সের সমুদ্র সৈকতে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী। সেখান থেকেই একগুচ্ছ ছবি দিলেন সমাজমাধ্যমের পাতায়।

বছর দুয়েক আগেও খবর ছড়ায় যে, মালাইকা ও অর্জুনের সম্পর্কে ফাটল ধরেছে। কিন্তু অর্জুন নিজেই তখন বলেছিলেন, এই খবর ভিত্তিহীন। কিন্তু এ বার যে বিচ্ছেদের খবর ছড়িয়েছে, তা নিয়ে কেউই স্পষ্ট করে কোনও মন্তব্য করেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE