Advertisement
১৬ জুন ২০২৪
Kartik Aaryan

প্রায় ৫ কোটির গাড়ি কার্তিকের, সেটাই এখন ইঁদুরের বাসা! মাসুল গুনছেন অভিনেতা

ভারতের প্রথম ম্যাকল্যারেন জিটি, তা-ও আবার কার্তিক আরিয়ানের। দাম পাঁচ কোটি টাকা। সেই গাড়ির ভিতরটা তছনছ করল ইঁদুর।

কার্তিকের গাড়ি এখন ইঁদুরের বাসা।

কার্তিকের গাড়ি এখন ইঁদুরের বাসা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ জুন ২০২৪ ১৮:৫১
Share: Save:

‘ভুল ভুলাইয়া ২’ ছবির সাফল্যের পর প্রায়ই খবরের শিরোনামে রয়েছেন কার্তিক আরিয়ান। এই ছবি যেন কার্তিকের কেরিয়ারে মোড় ঘুরিয়ে দিল। কোভিড পরবর্তী সময়ে বাণিজ্যিক ভাবে সব থেকে সফল হিন্দি সিনেমা সেটি।

বলিউডের বক্স অফিসের খরা কাটে কার্তিকের হাত ধরেই। তাতেই প্রযোজক ভূষণ কুমার তাঁকে খুশি হয়ে একটি গাড়ি উপহার দেন। মার্সিডিজ় বা বিএমডব্লিউ নয়, দিয়েছিলেন একটি ‘স্পোর্টস’ গাড়ি। ভারতের প্রথম ম্যাকল্যারেন জিটি ছিল সেটি, দাম প্রায় ৫ কোটি টাকা। সেই গাড়িতেই ইঁদুরের বাসা! নাজেহাল অভিনেতা।

বলিউডের নবীন প্রজন্মের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে অন্যতম তিনি। যদিও গত বছরটা কেরিয়ারের নিরিখে তেমন ভাল কাটেনি তাঁর। বছরের শুরুতেই বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল ‘শেহজ়াদা’। অবশ্য ‘সত্যপ্রেম কি কথা’ ছবির সৌজন্যে ভরাডুবির হাত থেকে বেঁচেছেন কার্তিক। তবে তাতে কাজ পেতে অসুবিধা হয়নি তাঁর। একের পর এক ছবি রয়েছে কার্তিকের ঝুলিতে।

সদ্য ‘চন্দু চ্যাম্পিয়ন’ ছবির শুটিং শেষ করেছেন তিনি। এ ছাড়াও চলছে ‘ভুল ভুলাইয়া ৩’ ছবির শুটিং। তা ছাড়াও বেশ কিছু ছবি রয়েছে তাঁর হাতে। বলা যেতে পারে, দম ফেলার ফুরসত নেই তাঁর। এর মাঝেই কার্তিকের শখের গাড়িতে ইঁদুরের হানা। কার্তিক জানান, গাড়িটি উপহার পাওয়ার পর থেকে একবারই চালিয়েছিলেন, তার পর থেকে গ্যারাজেই পড়ে আছে। তাতেই নাকি ভিতরে বাসা বেঁধে ফেলেছে ইঁদুরে। ছিঁড়ে দিয়েছে গাড়ির ভিতরের ম্যাট। কার্তিক বলেন,‘‘এত দামি গাড়ির ম্যাট সারাতেই লক্ষাধিক টাকা বেরিয়ে গিয়েছে আমার।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE